বুধবার , ২৫ অক্টোবর ২০২৩, ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, দুপুর ১২:২৩
আজকের সর্বশেষ সবখবর

নগরীর ২৫নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হলেন নাজিম উদ্দিন মাহিন

ডেস্ক রিপোর্ট
অক্টোবর ২৫, ২০২৩ ২:৫১ অপরাহ্ণ
Link Copied!

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ, সিলেট মহানগর এর আওতাধীন ২৫নং ওয়ার্ডের কমিটি গঠন করা হয় হয়েছে।

গত বুধবার (১৮ অক্টোবর) স্বেচ্ছাসেবক লীগ সিলেট মহানগর শাখার সভাপতি আফতাব হোসেন খান ও সাধারণ সম্পাদক দেবাংশু দাস মিঠুর স্বাক্ষরে সভাপতির দায়িত্ব দেওয়া হয় সাবেক ছাত্রনেতা মোঃ নাজিম উদ্দিন মাহিনকে।

আগামী ২ বছরের জন্য অনুমোদিত উক্ত আট (৮) সদস্য বিশিষ্ট কমিটিতে অন্যান্যদের মধ্যে সহ-সভাপতি মকসুদ আলী অপুল, মুমিনুল ইসলাম মাছুম, সাধারণ সম্পাদক মোঃ সাহেদ আহমেদ, যুগ্ম-সাধারণ সম্পাদক তানভীর আহমেদ, আবু দাউদ জিহাদ জামি ও সাংগঠনিক সম্পাদক আবুল খায়ের বাপ্পী, আতিকুজ্জামান রুম্মান।

নাজিম উদ্দিন মাহিন সভাপতির দায়িত্ব পেয়ে বলেন, আমি ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত ছিলাম। সেইসাথে ছাত্রলীগ পরবর্তী সময়ে ২৫নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগকে সুসংগঠিত করতে কাজ করে যাচ্ছি। অতীতের ন্যায় সামনের দিনেও আমি সবাইকে সাথে নিয়ে কাজ করে যাব এবং অতিশীঘ্রই একটি পূর্ণাঙ্গ কমিটি উপহার দিব।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।