রবিবার , ১২ মার্চ ২০২৩, ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ৮:১৭

নগরীর যেসব এলাকায় আজ বিদ্যুৎ থাকবে না

ডেস্ক রিপোর্ট
মার্চ ১২, ২০২৩ ৬:০৪ অপরাহ্ণ
Link Copied!

জরুরী মেরামত ও সংরক্ষণ এবং রাইট অফ ওয়ে বরাবর গাছ-পালার শাখা প্রশাখা কর্তন কাজের জন্য সিলেট নগরীর বেশ কিছু এলাকায় আজ সোমবার (১৩ মার্চ) এবং মঙ্গলবার (১৪ মার্চ) সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

রবিবার (১২ মার্চ) বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (বিউবো) বিক্রয় ও বিতরণ বিভাগ-২ এর নির্বাহী প্রকৌশলী শামছ-ই-আরেফিন এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

বিউবো সূত্রে জানা যায়, বিক্রয় ও বিতরণ বিভাগ-২, বিউবো, আগামী সোমবার (১৩ মার্চ) সিলেট দপ্তরের নিয়ন্ত্রনাধীন ৩৩ কেভি এবং ১১ কেভি ফিডারের জরুরী মেরামত ও সংরক্ষণ কাজের জন্য ১১ কেভি বোরহান উদ্দিন ফিডারে মিরাপাড়া, টুলটিকর, কল্যানপুর, শাপলাবাগ ও আশপাশ এলাকায় এবং

৩৩ কেভি উপশহর ফিডার ও ১১ কেভি শিবগঞ্জ ফিডারের শিবগঞ্জ, টিলাগড়, লামাপাড়া, সবুজবাগ, হাতিমবাগ, রাজপাড়া, বালুচর, আলুরতল, গোপালটিলা, আরামবাগ এবং আশে-পাশের এলাকায় আগামী মঙ্গলবার (১৪ মার্চ) সকাল ৯টা হতে বিকাল ৫ টা পর্যন্ত টানা ৮ ঘন্টা বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।