সোমবার , ১৩ মার্চ ২০২৩, ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ১০:৫০
আজকের সর্বশেষ সবখবর

দোয়ারাবাজারে ৮ বছরের শিশু ধর্ষণের চেষ্টা, বৃদ্ধ গ্রেফতার 

ডেস্ক রিপোর্ট
মার্চ ১৩, ২০২৩ ৩:৩৬ অপরাহ্ণ
Link Copied!

দোয়ারাবাজার প্রতিনিধি : সুনামগঞ্জের দোয়ারাবাজারে আট বছরের শিশুকে ধর্ষণ চেষ্টা মামলার আসামি আব্দুস সালামকে (৬০) গ্রেফতার করেছে পুলিশ। দোয়ারাবাজার থানা পুলিশ ও জেলা ডিবি পুলিশ তাকে গ্রেফতার করে। আব্দুস সালাম নরসিংপুর ইউনিয়নের রগারপাড় গ্রামের মৃত আব্দুল হেলিমের ছেলে।

আজ সোমবার (১৩ মার্চ) দুপুরে সুনামগঞ্জ জেলার পুরাতন বাসস্ট্যান্ড এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

মামলা সূত্রে জানা যায়, গত ২৮ ফেব্রুয়ারি (মঙ্গলবার) আনুমানিক সন্ধ্যা ৫ টার সময় ৮ বছরের শিশুটিকে আবুল খয়ের এর জমিনের পশ্চিম পাশে একা পেয়ে ধর্ষণের চেষ্টা করলে শিশুটির চিৎকারে অভিযুক্ত আব্দুস সালাম পালিয়ে যায়।

এই ঘটনায় ওই দিন ভিকটিমের পরিবার বাদী হয়ে দোয়ারাবাজার থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে জোর পূর্বক ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা করেন।

এ ব‌্যাপা‌রে দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) দেব দুলাল ধর জানান, সুনামগঞ্জ পুরাতন বাসস্ট্যান্ড এলাকা থেকে আব্দুস সালামকে গ্রেপ্তার করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।