রবিবার , ২৬ মার্চ ২০২৩, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, রাত ২:৩১

তাহিরপুরে ছোটভাইয়ের ঘুষিতে বড় ভাইয়ের মৃত্যু

ডেস্ক রিপোর্ট
মার্চ ২৬, ২০২৩ ১:৫৬ অপরাহ্ণ
Link Copied!

সুনামগঞ্জের তাহিরপুরে টিউবওয়েলের পানি নিয়ে দ্বন্দ্বে ছোট ভাইয়ের ঘুষিতে খুরশেদ আলম (৪৫) নামে এক বড় ভাই নিহত হয়েছেন। তিনি ঐ উপজেলার দক্ষিণ বড়দল ইউনিয়নের বড়দল পুরান হাটি গ্রামের মৃত মনাই মিয়ার ছেলে।

আজ রোববার (২৬ মার্চ) দুপুর ১২ টার দিকে এই নির্মম ঘটনাটি ঘটেছে। এ ঘটনায় তাৎক্ষণিক পুলিশ আশরাফুল (৪২) নামে একজনকে আটক করেছে।

পুলিশ জানায়, আজ দুপুরে ছোট ভাইয়ের স্ত্রী বড় ভাইয়ের টিউবওয়েলে পানি আনতে যান। এ সময় বড় ভাই খুরশিদ আলম তাকে পানি নিতে নিষেধ করেন। তিনি ঘরে গিয়ে তার স্বামী আশ্রাফুলকে বিষয়টি জানান। পরে ছোট ভাই আশ্রাফুল এসে এর প্রতিবাদ করেন। এই নিয়ে দুই ভাইয়ের মধ্যে ধস্তাধস্তির একপর্যায়ে ছোই ভাইয়ের ঘুষিতে বড় ভাই মাটিতে লুটিয়ে পড়েন।

পরে প্রতিবেশীরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে নিহতর লাশ উদ্ধার করে এবং অভিযুক্ত ভাইকে আটক করে।

তাহিরপুর থানার অফিসার ইনচার্জ সৈয়দ ইফতেখার হোসেন বলেন, টিউবওয়েলের পানি নেয়াকে কেন্দ্র করে ছোট ভাইয়ের ঘুষিতে বড় ভাইয়ের মৃত্যু হয়েছে। এ ঘটনায় পুলিশ একজনকে আটক করেছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।