শনিবার , ৬ মে ২০২৩, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, রাত ২:১৩

ঢাবির ভর্তি পরীক্ষায় শাবিতে উপস্থিতি ৯৪ দশমিক ৫৭ শতাংশ

শাবিপ্রবি প্রতিনিধি
মে ৬, ২০২৩ ১১:৩৯ পূর্বাহ্ণ
Link Copied!

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ২০২২-২৩ সেশনের স্নাতক প্রথম বর্ষের কলা, আইন ও সামাজিক বিজ্ঞান ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। দেশের বিভাগীয় কেন্দ্র হিসেবে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে উপস্থিতির হার ৯৪ দশমিক ৫৭ শতাংশ।

আজ শনিবার (৬ মে) বিকালে শাবিপ্রবি কেন্দ্রের ভর্তি পরীক্ষার সমন্বয়ক ও সামাজিক বিজ্ঞান অনুষদের সদ্য বিদায়ী ডিন অধ্যাপক ড. দিলারা রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, এই ইউনিটে ১হাজার ৭৫১ জন শিক্ষার্থী অংশ নেওয়ার কথা ছিল। ৯৫ জন শিক্ষার্থী পরীক্ষা দিতে না আসায় বিশ্ববিদ্যালয়ের পাঁচটি একাডেমিক ভবনে ১৬৫৬ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ নেন।

তিনি আরও বলেন, শনিবার (৬মে) সকাল ১১টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত পরীক্ষা চলে। সুষ্ঠুভাবে পরীক্ষা সম্পন্ন হয়েছে। সুন্দরভাবে পরীক্ষা নিতে আমরা সর্বোচ্চ চেষ্টা করেছি।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মো. কামরুজ্জামান চৌধুরী বলেন, পরীক্ষা চলাকালীন প্রক্টরিয়াল বডির সদস্যরা তাদের নিজ নিজ দায়িত্ব যথাযথভাবে পালন করেছেন। কোনো জটিলতা যাতে তৈরি না হয় সেদিকে সজাগ দৃষ্টি রাখা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।