সোমবার , ২৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, সকাল ৯:৪১
আজকের সর্বশেষ সবখবর

জিএসসি ইউকের পূর্ণাঙ্গ কার্যকরি কমিটি ঘোষণা

লন্ডন প্রতিনিধি
ফেব্রুয়ারি ২৭, ২০২৩ ৫:১৪ অপরাহ্ণ
Link Copied!

গ্রেটার সিলেট ডেভেলপমেন্ট এন্ড ওয়েলফেয়ার কাউন্সিল ইন ইউকের নবনির্বাচিত কমিটির প্রথম কার্যনির্বাহী কমিটির সভা সম্প্রতি অনুষ্ঠিত হয়। সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন নব নির্বাচিত চেয়ারপার্সন ব্যারিস্টার আতাউর রহমান। সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক খসরু খান।

সভায় বক্তব্য রাখেন জিএসসির কেন্দ্রীয় ট্রেজারার সালেহ আহমদ, সাউথ ইস্ট রিজিওনের চেয়ারপার্সন এম এ আজিজ, চেস্টার নর্থ ওয়েলস এর চেয়ারপার্সন আজাদ উদ্দিন, সহ-সভাপতি আরজু মিয়া এমবিই, ফিরোজ খান ও রাজীব বাসিত। সভায় কমিটির নির্বাচিত সদস্যদের মধ্যে দায়িত্ব বন্টন করা হয়। সভায় সর্বসম্মতিতে ১২ জন সদস্যকে কে›ন্দ্রীয় কমিটিতে অন্তর্ভুক্ত করা হয়।

সভায় নতুন পূর্ণাঙ্গ কমিটির নাম ঘোষণা করা হয় । কমিটির অন্য দায়িত্বশীলরা হচ্ছেন সহ সভাপতি ফিরোজ খান, এম এ আজিজ, আরজু মিয়া এমবিই, কামরুল হাসান চুন্নু, এইচ এম আশরাফ আহমেদ, আব্দুল বাসিত রাজীব, আব্দুর রাজ্জাক, এম এ মালিক, গোলাম আনিছ চৌধুরী, হেলাল তফাদার, মোঃ আব্দুস শহীদ, কাউন্সিলর নেছার আলী, কাউন্সিলর সালেহ আহমদ, নজমুল ইসলাম, যুগ্ম সম্পাদক তৌফিক আলী মিনার, ব্যারিস্টা রাব্দুল মজিদ তাহের, আহসানুজ্জামান আরিফ ও সৈয়দ আবু সাঈদ আহমেদ, যুগ্ম কোষাধ্যক্ষ আবুল কালাম, সাংগঠনিক সম্পাদক মির্জা আছকির বেগ, প্রেস এন্ড পাবলিসিটি সেক্রেটারী সুফী সুহেল আহমেদ, মেম্বারশীপ সেক্রেটারী এম এ গফুর, মহিলা ও সাংস্কৃতিক সম্পাদক কাউন্সিলর সৈয়দা লাভলী চৌধুরী, শিক্ষা বিষয়ক সম্পাদক জুবায়ের আহমদ, এমপ্লয়মেন্ট এন্ড ওয়েলফেয়ার সেক্রেটারী মো. আব্দুল গণি, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক জাহাঙ্গির খান, ধর্ম বিষয়ক সম্পাদক শেখ আনোয়ার, স্পোর্টস সেক্রেটারী আব্দুল মালিক কুটি, ইয়ুথ সেক্রেটারী আবুল কালাম মুমিন, ইসি মেম্বার আলহাজ মানিক মিয়া ও আব্দুল হান্নান চৌধুরী। কো অপট এনইসি মেম্বাররা হচ্ছেন মির্জা আসহাব বেগ, মোহাম্মদ ইছবাহ উদ্দিন, ব্যারিস্টার শাহ মিসবাহুর রহমান, খলিল আহমদ কবীর, সৈয়দ আখলাকুল আম্বিয়া রাবেল, আজাদ উদ্দিন, মোঃ মশাহিদ, মালীক আহমদ , জাকি মোস্তফা টুটুল, মাসুক মিয়া, সালেহ আহমদ লিটন, চ্যারিটি কো অর্ডিনেটর মনছব আলী জেপি, সহকো অর্ডিনেটর কয়ছর আহমদ, মোঃ আবুল মিয়া, আতাউর রহমান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।