রবিবার , ১৬ এপ্রিল ২০২৩, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, রাত ১২:৫৩

জনগণের আশা-আকাঙ্ক্ষার মূল্যায়ন দিতে সিটিতে লড়বেন আরিফ

ডেস্ক রিপোর্ট
এপ্রিল ১৬, ২০২৩ ১:১৫ অপরাহ্ণ
Link Copied!

বিএনপি বর্তমান সরকারের অধীনে কোন নির্বাচনে যাবে না। তবে এই নগরের জনগণের আশা আকাঙ্ক্ষার বিষয়ে আমি অবহিত আছি। তাদের এই আশার মূল্যায়ন আমি করবো।’ আজ রোববার সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে সাংবাদিকদের একথা বলেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী। 

 

আরিফুল হক চৌধুরী আরও বলেন, বিএনপি বর্তমান সরকারের অধীনে কোন নির্বাচনে যাবে না। তবে এই নগরের জনগণের আশা আকাঙ্ক্ষার বিষয়ে আমি অবহিত আছি। তাদের এই আশার মূল্যায়ন আমি করবো

মেয়র বলেন, যুক্তরাজ্যে আমাদের নেতা তারেক রহমানের সাথে আমার আলাপ হয়েছে। তিনি আমাকে একটি সিগন্যাল দিয়েছেন। তিনি কি সিগন্যাল দিয়েছেন তা অচিরেই আমি খোলাসা করবো। এছাড়া নির্বাচন নিয়ে আমার অবস্থানও দ্রুত স্পষ্ট করবো।

সিলেট ফেরার আগে লন্ডন থেকে রোববার সকালে সরাসরি ঢাকায় আসেন বিএনপির স্থায়ী কমিটির এই সদস্য। সেখানে তিনি দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সাথে সাক্ষাত করেন। এরপর বিমানযোগে সিলেট আসেন। দুপুরে বিমানবন্দরে তাকে দলের নেতাকর্মীরা সংবর্ধনা প্রদান করেন।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।