শনিবার , ১৮ মার্চ ২০২৩, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, দুপুর ১২:৫৭

খেলাফত মজলিসের বিশ্বনাথ উপজেলা কমিটি পুণর্গঠন

ডেস্ক রিপোর্ট
মার্চ ১৮, ২০২৩ ২:১০ অপরাহ্ণ
Link Copied!

আনহার বিন সাইদ : খেলাফত মজলিসের বিশ্বনাথ উপজেলা শাখার ২০২৩-২৪ সেশনের জন্য নতুন কমিটি পুণর্গঠন করা হয়েছে। আজ শনিবার (১৮মার্চ) বিকেল ৩টায় অনুষ্ঠিতব্য মজলিসে শুরার বৈঠকে, সভাপতি নির্বাচিত হন মাওলানা উবায়দুল হক ও সাধারণ সম্পাদক মাওলানা হাবিবুর রহমান।
প্রধান নির্বাচন কমিশনার হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট জেলা খেলাফত মজলিসের সাধারণ সম্পাদক আলহাজ্ব দিলওয়ার হোসাইন, সহযোগী কমিশনার জেলা যুগ্ম সম্পাদক মাওলানা আশিকুর রহমান ও সাংগঠনিক সম্পাদক কাজী মাওলানা আব্দুল ওয়াদুদ।
দায়িত্বশীল অন্যান্যরা হলেন, সহ-সভাপতি মুফতি শিহাব উদ্দিন, সহ-সভাপতি মাওলানা লুৎফুর রহমান, তোফায়েল আহমেদ, সহ-সাধারণ সম্পাদক, মাওলানা মহসিন আহমেদ, মাওলানা কামাল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মাওলানা সাদিকুর রহমান, সহ -সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান, অর্থসম্পাদক রফিক আহমদ, সহ-অর্থ সম্পাদক আনহার মিয়া, প্রশিক্ষণ সম্পাদক মোস্তাক আহমেদ, অফিস ও প্রচার সম্পাদক হাফেজ রাসেল শিকদার, সহ-অফিস সম্পাদক বুরহান উদ্দিন, ওলামা বিষয়ক সম্পাদক মাওলানা মাহবুবুর রহমান, যুব বিষয়ক সম্পাদক মজদুদ্দিন মাজেদ, সমাজকল্যাণ সম্পাদক লোকমান আলী, শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান, দাওয়াহ বিষয়ক সম্পাদক মাওলানা আব্দুল গফুর, ছাত্র বিষয়ক সম্পাদক জাহেদ আহমদ জেহীন, মহিলা বিষয়ক সম্পাদিকা জাহরুন জান্নাত রুহি, সহ-মহিলা বিষয়ক সম্পাদিকা বুরহানা বেগম, নির্বাহি সদস্য অধ্যক্ষ আব্দুল বারী, মাওলানা ফিরুজ আলী ও শাহীন আহমদ, হাফিজ আলী আহমদ।
এসময় আরো উপস্থিত ছিলেন বিশ্বনাথ পৌর খেলাফত মজলিসের সভাপতি অধ্যক্ষ সায়েফ আহমদ সায়েক, সম্পাদক হাফিজ শরিফ উদ্দিন ও এনামুল হক প্রমূখ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।