বৃহস্পতিবার , ৪ মে ২০২৩, ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ৯:৪৮

কোম্পানীগঞ্জ থানা পুলিশের অভিযানে ৫ চোর আটক

ফখর উদ্দিন
মে ৪, ২০২৩ ১১:১১ পূর্বাহ্ণ
Link Copied!

সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার পশ্চিম ইসলামপুর ইউনিয়নের পাড়ুয়া এলাকা থেকে চুরি’র অপরাধে পাঁচজনকে আটক করেছে কোম্পানীগঞ্জ থানাপুলিশ।

আজ বৃহস্পতিবার (৪ মে) দিবাগত রাত সাড়ে ৩টায় গোপন সংবাদের ভিত্তিতে এসআই মঞ্জুর রহমান সঙ্গীয় ফোর্সের সহযোগিতায় তাদের’কে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- উপজেলার পাড়ুয়া লামাপাড়া গ্রামের মোঃ হারুন চৌধুরীর ছেলে মোঃ আকাশ চৌধুরী (২৫), বাবুল মিয়ার ছেলে সুমেল আহমেদ (২০), মোঃ শফিক মিয়া’র ছেলে মোঃ দেলোয়ার হোসেন (২৩), পিতা নিজাম উদ্দিনের ছেলে লায়েক আহমদ (২৬), আব্দুল কাদির মিয়া’র ছেলে মোঃ ফুয়াদ মিয়া ওরফে গুলি কামাল (২০)।

এসময় আসামিদের দেয়া তথ্যের ভিত্তিতে চোরাই যাওয়া ৩টি সিলিং ফ্যান এবং ১টি পানির মোটর উদ্ধার করা হয়।

পুলিশ সূত্র জানায়, গত (২৪ এপ্রিল) রাতে পাড়ুয়া গ্রামের হুমায়ুন রশিদ চৌধুরী স্কলার্স হোম কিন্ডার গার্টেন থেকে ১২টি সিলিং ফ্যান এবং একটি পানির মোটর পাম্প চুরি সংক্রান্ত একটি মামলা হয়। উক্ত ঘটনায় মামলা রুজু হলে কোম্পানীগঞ্জ থানাপুলিশ উল্লেখিত আসামিদেরকে গ্রেফতার করে।আসামিদের জিজ্ঞাসাবাদে তারা উক্ত ঘটনা সংগঠিত করেছে বলে স্বীকার করে এবং তাদের দেওয়া তথ্যমতে চোরাই যাওয়া তিনটি ফ্যান এবং একটি পানির মোটর পাম্প উদ্ধার করা হয়।

এ মামলার প্রধান আসামি আকাশ চৌধুরী চিহ্নিত মাদকসেবী চুর চক্রের অন্যতম সদস্য। তার বিরুদ্ধে ৩টি চুরি ও ১টি মাদক মামলা রয়েছে ও সুমেল মিয়ার বিরুদ্ধে ৩টি চুরি ও ১টি মাদক মামলা রয়েছে।

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ হিল্লোল রায় এ তথ্য নিশ্চিত করে জানান, ঘটনার সাথে জড়িত অন্যান্য আসামিদের গ্রেপ্তার ও আরও চোরাই মালামাল উদ্ধারের চেষ্টা অব্যাহত আছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।