মঙ্গলবার , ২ মে ২০২৩, ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, রাত ৪:৫৯
আজকের সর্বশেষ সবখবর

কোম্পানীগঞ্জ ছাত্র পরিষদের সাবেক সাধারণ সম্পাদককে বিদায়ী সংবর্ধনা

লবীব আহমদ
মে ২, ২০২৩ ২:৩৩ অপরাহ্ণ
Link Copied!

কোম্পানীগঞ্জ ছাত্র পরিষদ (কোছাপ) এর সদ্য সাবেক সাধারণ সম্পাদক সোহেল রানা এর যুক্তরাজ্য গমন উপলক্ষে বিদায়ী সংবর্ধনা দেওয়া হয়েছে। মঙ্গলবার কোম্পানীগঞ্জ ছাত্র পরিষদের আয়োজনে উপজেলার টুকের বাজারে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

কোম্পানীগঞ্জ ছাত্র পরিষদের সাধারণ সম্পাদক মারজান উদ্দিনের সঞ্চালনায় ও সভাপতি হেলাল আহমদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দি সিলেট চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রি এর পরিচালক ও কোম্পানীগঞ্জ ছাত্র পরিষদের সাবেক সাধারণ সম্পাদক মুজিবুর রহমান মিন্টু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান লাল মিয়া, কোম্পানীগঞ্জ ছাত্র পরিষদের সাবেক সভাপতি সাংবাদিক মোহাম্মদ সিরাজুল ইসলাম, সাংবাদিক ফারুক আহমদ, সদ্য সাবেক সভাপতি রুপক চন্দ্র দাস, সদ্য সাবেক সাধারণ সম্পাদক সোহেল রানা, কোম্পানীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল জলিল, কোম্পানীগঞ্জ ছাত্র পরিষদের সহ-সভাপতি নেওয়াজ শরীফ, যুগ্ম সাধারণ সম্পাদক রুবেল মিয়া, তুহিন বক্স, মোজাহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান হাবিব, প্রচার সম্পাদক লবীব আহমদ, দপ্তর সম্পাদক মঈনুল ইসলাম, সহ ক্রীড়া সম্পাদক শাহীন আলম ও সদস্য ডাঃ আব্দুল আওয়াল, শাখা কমিটির সাবেক প্রচার সম্পাদক সাইফুল ইসলাম, কোম্পানীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সদস্য মাহমুদুল হাসান নাঈম, শাখা কমিটির শরীফ, নবী, রাজন, রায়হান, জুয়েল সহ কোছাপের বিভিন্ন শাখা কমিটির নেতৃবৃন্দ।

অনুষ্ঠানের শুরুতে কুরআন তিলাওয়াত করেন শাখা কমিটির সাবেক মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক আশরাফ উদ্দিন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।