বৃহস্পতিবার , ২৭ এপ্রিল ২০২৩, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, দুপুর ১২:৪১

কোম্পানীগঞ্জে ৫ জুয়াড়ি আটক

ফখর উদ্দিন
এপ্রিল ২৭, ২০২৩ ১০:০৪ পূর্বাহ্ণ
Link Copied!

সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার পশ্চিম ইসলামপুর ইউনিয়ন এলাকায় অভিযান চালিয়ে ৫ জুয়াড়ি’কে আটক করেছে কোম্পানীগঞ্জ থানাপুলিশ। আজ বৃহস্পতিবার (২৭ এপ্রিল) রাত দেড়টায় উপজেলার টুকেরবাজার (বউবাজার) হোসেন মিয়ার দোকান থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে নগদ ৪ হাজার ৩৭০ টাকা ও জুয়া খেলার সরঞ্জাম জব্দ করা হয়।

কোম্পানীগঞ্জ থানার উপ-পরিদর্শক গোপেশ দাস এএসআই (নিঃ) বজলুল হুদা’র সঙ্গীয় ফোর্সের সহযোগিতায়
তাদেরকে গ্রেপ্তার করা হয়।

আটককৃতরা হলেন উপজেলার পশ্চিম টুকেরগাঁও গ্রামের আব্দুর রহিমের ছেলে মোঃ হোসেন মিয়া(৩৫), মৃত্যু সিদ্দিক মিয়া’র পুত্র মোঃ ইকবাল হোসেন(২৫), আলী আকবের পুত্র জসিম উদ্দিন (৩২), আব্দুর শক্কুর মিয়ার ছেলে মোঃ রুস্তম আলী(৩৪), এবং দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার মানিকপুর গ্রামের মৃত্যু বিধু ভূষণ শর্মা’র ছেলে সজল শর্মা (৩৮)।

এ পাঁচ জুয়াড়ি বিরুদ্ধে কোম্পানীগঞ্জ থানায় একটি মামলা হয়েছে, মামলা (২৩) ধারা-১৮৬৭ সালের প্রকাশ্য জুয়া আইনের ৩/৪ ধারা রুজু করা হয়েছে।

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ হিল্লোল রায় এ তথ্য নিশ্চিত করে বলেন, সিলেট রেঞ্জের ডিআইজি ও সিলেট জেলা পুলিশ সুপার মহোদয়ের দিকনির্দেশনায় ৫ জন জুয়াড়ি আটক এবং তাদের থেকে নগদ টাকা, জুয়া খেলার সরঞ্জাম জব্দ করি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।