বুধবার , ১ মার্চ ২০২৩, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ৮:৩৯

কোম্পানীগঞ্জে ফেন্সিডিলসহ র‍্যাবের ২ মাদক ব্যবসায়ী আটক

ডেস্ক রিপোর্ট
মার্চ ১, ২০২৩ ১:৪৫ পূর্বাহ্ণ
Link Copied!

কোম্পানীগঞ্জ প্রতিনিধি : সিলেটের কোম্পানীগঞ্জে ( র‍্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ন) র‍্যাব -৯ সিলেট অভিযান চালিয়ে ইমন আহমদ (২০) ও রফিকুল ইসলাম (২১) নামে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব। এ সময় ৯৩ বোতল ফেন্সিডিল তাদের কাছ থেকে উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত ইমন আহমদ উপজেলার নাজিরগাঁও গ্রামের সোহেল আহমদের ছেলে ও রফিকুল ইসলাম পুরান বালুচর গ্রামের মোহাম্মদ আলীর ছেলে।

সুত্রে জানা যায়, সোমবার মধ্যরাতে সিলেট-ভোলাগঞ্জ মহাসড়কের ভোলাগঞ্জস্থ ডাকঘর এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। মঙ্গলবার বিকেলে তাদেরকে কোম্পানীগঞ্জ থানায় হস্তান্তর করে র‍্যাব।

গ্রেফতারের বিষয়টি কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিল্লোল রায় নিশ্চিত করে জানান, তারা মাদক ব্যবসার সাথে জড়িত। তাদের কাছে থেকে ৯৩ বোতল ফেন্সিডিল জব্দ করা হয়। এ ঘটনায় র‍্যাব বাদী হয়ে কোম্পানীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করে। গ্রেফতারকৃতদের কোর্টে প্রেরণ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।