বুধবার , ৫ এপ্রিল ২০২৩, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, দুপুর ১:১০

কোম্পানীগঞ্জে টাকা ভাগাভাগি নিয়ে আ’লীগের ২ গ্রুপে সংঘর্ষ : আহত-২

কোম্পানীগঞ্জ প্রতিনিধি
এপ্রিল ৫, ২০২৩ ৬:৩৪ অপরাহ্ণ
Link Copied!

সিলেটের কোম্পানীগঞ্জে সাদাপাথর পর্যটন ঘাটের‌ বাদ নিলামের টাকা ভাগাভাগি নিয়ে আওয়ামী লীগের ২ গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ২ জন আহত হয়েছেন বলে জানা গেছে।

বুধবার বেলা ৩টায় উপজেলা পরিষদে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় আহত হোন সাবেক উপজেলা যুবলীগের আহ্বায়ক ইকবাল হোসেন ও তার ভাই কামাল হোসেন।

জানা গেছে, পর্যটন ঘাটের প্রথম দফায় ১২ মার্চ ১৫টি দরপত্র ক্রয় করা হয়। এরপর দিন নানা নাটকীয়তায় ৫টি দরপত্র জমা পড়ে। অথচ নেগোসিয়েশন পার্টির কাছে গোপনে নেগোসিয়েশন হয় ৬৪৭ ব্যাংক পে-অর্ডার। কিন্তু ঐ সময় নেগোসিয়েশনের টাকার ভাগবাটোয়ারা নিয়ে দ্বন্দ্বে দরপত্র বাতিল হয়। আবারো দ্বিতীয় দফায় ২৭ মার্চ ৩৭২ টি দরপত্র ক্রয় করা হয়। এবারও পছন্দের ব্যক্তিকে ইজারাদার নিয়োগ দিতে নানা নাটকীয়তার আশ্রয় নেয় বিভিন্ন মহল। তাতে সফলও হোন তারা। ইজারা পেয়ে যান ১ কোটি ১৮ লাখ টাকায়। নেগোসিয়েশনের নামে বাদ নিলামে দর হাঁকানোর পর লাভ হয় ২ কোটি ১৫ লাখ টাকা। নেগোসিয়েশন পার্টি লভ্যাংশে হিসাবে খরচ দেখান ৬০ লাখের অধিক। এতে ক্ষুব্ধ হোন সিডিউল ক্রেতারা । দফায় দফায় বৈঠক করেও সমাধান না হওয়ায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

কোম্পানীগঞ্জ থানার ওসি হিল্লোল রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দু’গ্রুপের মধ্যে দাওয়া পাল্টা-ধাওয়া হয়েছে। তবে এখন পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।