সোমবার , ১৬ অক্টোবর ২০২৩, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, দুপুর ১২:৪৫

কোম্পানীগঞ্জে চোরাই গরুসহ গ্রেফতার- ৫

কোম্পানীগঞ্জ প্রতিনিধি
অক্টোবর ১৬, ২০২৩ ১:০৩ অপরাহ্ণ
Link Copied!

কোম্পানীগঞ্জ থানা পুলিশ অভিযান চালিয়ে চোরাই গরুসহ পাঁচ ব্যক্তিকে গ্রেফতার করেছে। রোববার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে ইছাকলস মসজিদের সামনে পিয়াইন নদী থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- কোম্পানীগঞ্জ উপজেলার ইছাকলস মাটি ভুঁই টিলার আব্দুর গণি (৩০), ইছাকলস নিজগাঁওয়ের নবী হোসেন (২১), ছাতক উপজেলার আন্দাইরগাঁওয়ের আকিল আলী (৩৪), পূর্ব নোয়ারাই গ্রামের মাসুক মিয়া(৩৯) ও গোয়াইনঘাট উপজেলার কচুয়ারপাড় গ্রামের জামাল আহমদ (৩৬)।

থানা সূত্র জানায়, ইছাকলস ইউনিয়নের ইছাকলস মসজিদের সামনে পিয়াইন নদীতে চোরাই গরুসহ কিছু লোক অবস্থান করছিল। গোপন সংবাদের ভিত্তিতে এ সংবাদ পেয়ে কোম্পানীগঞ্জ থানার উপপরিদর্শক ও সেকেন্ড অফিসার আসাদুল ইসলাম সেখানে অভিযান চালান। এসময় একটি গরু ও ইঞ্জিনচালিত একটি নৌকাসহ পাঁচ ব্যক্তিকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় কোম্পানীগঞ্জ থানায় মামলা হয়েছে। সোমবার গ্রেফতারকৃতদের জেলহাজতে পাঠানো হয়েছে।

কোম্পানীগঞ্জ থানার ওসি হিল্লোল রায় বলেন, আসামিরা বিক্রির উদ্দেশ্যে চোরাই গরু নিজেদের হেফাজতে রেখেছিল বলে স্বীকার করেছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।