শনিবার , ১ এপ্রিল ২০২৩, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ৭:৪৬

কুলাউড়ায় ট্রাক চাপায় ব্যাংক কর্মকর্তার মৃত্যু

ডেস্ক রিপোর্ট
এপ্রিল ১, ২০২৩ ৮:১১ পূর্বাহ্ণ
Link Copied!

মৌলভীবাজারের কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় হৃদয় ছত্রী নামে এক ব্যাংক কর্মকর্তার মৃত্যু হয়েছে। আজ শনিবার (১ এপ্রিল) সকাল ৮টার দিকে কুলাউড়া-মৌলভীবাজার আঞ্চলিক মহাসড়কের হলিছড়া নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত হৃদয় ছত্রী মৌলভীবাজারের কমলগঞ্জের কঙ্কণ ছত্রীর ছেলে। তিনি সাংবাদিক সজল ছত্রীর ভাতিজা।

ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানান, আজ সকাল ৮টার দিকে কুলাউড়া-মৌলভীবাজার আঞ্চলিক মহাসড়কের ব্রাহ্মণবাজার ইউনিয়নের হলিছড়া নামক এলাকায় মোটরসাইকেল আরোহীর রক্তাক্ত লাশ রাস্তার উপরে পড়েছিল। বিষয়টি দেখে স্থানীয়রা ফায়ার সার্ভিসকে জানালে ফায়ার সার্ভিসের ওয়্যারহাউজ ইন্সপেক্টর মো. সোলায়মান আহমদের নেতৃত্বে একটি দল ঘটনাস্থলে পৌঁছে তার লাশ উদ্ধারের পর থানায় হস্তান্তর করে।

ওয়্যারহাউজ ইন্সপেক্টর মো. সোলায়মান আহমদ বলেন, ঘটনাটি কীভাবে ঘটেছে তা জানা যায়নি। তবে প্রাথমিকভাবে নিহতের তথ্য পাওয়া গেছে। নিহত হৃদয় ছত্রী সিলেটের মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে কর্মরত ছিলেন। তিনি মৌলভীবাজারের কমলগঞ্জে নিজ বাড়ি থেকে শনিবার সিলেট ফিরছিলেন। ফেরার পথে সড়ক দুর্ঘটনায় তিনি মারা যান।

তবে গৌতম নাইডু নামের এক প্রত্যক্ষদর্শী দুর্ঘটনার বর্ণনা দিয়ে বলেন, আমি যখন টেংরা বাজারে সেইসময় একটা বাইকার জিগ্যেস করলো কুলাউড়া যেতে কতক্ষণ লাগবে, আমি বললাম ৩০ থেকে ৪০ মিনিটের মতো। বললাম- চলেন, আমিও কুলাউড়া যাচ্ছি। এরপর দুইজন বেরিয়ে পড়লাম। আমি আমার বাইকে, লোকটা তার বাইকে। আস্তে আস্তে যাচ্ছিলাম। কিন্তু লোয়ানী চা বাগান যাওয়ার পর লোকটা স্পিডে আমাকে পেছনে ফেলে চলে গেলো। আর আমি আস্তে আস্তে যাচ্ছিলাম। মিশনের সামনে লোকটাকে দেখলাম রাস্তায় পড়ে আছে। এর পাশে ট্রাক ও অ্যাম্বুলেন্স দাড়ানো। পাশে গিয়ে দেখি লোকটা মারা গেছে। লোকটার মাথার উপর দিয়ে ট্রাকের চাকা উঠে গেছে। মাথার অবস্থা একেবারে শেষ। ভাবতে অবাক লাগে ২০ মিনিট আগে লোকটাকে জীবিত দেখলাম আর এখন লোকটা লাশ হয়ে পড়ে আছে।

কুলাউড়া থানার এসআই পরিমল চন্দ্র দাস বিষয়টি নিশ্চিত করে সময় কুলাউড়াকে বলেন, নিহতের স্বজনদের খবর দেওয়া হয়েছে। লাশ মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে ময়নাতদন্তে পাঠানোর প্রক্রিয়া চলছে।

তবে ময়নাতদন্ত ছাড়াই লাশ নিয়ে যাওয়ার চেষ্টা করছে পরিবার।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।