সোমবার , ১ মে ২০২৩, ২২শে অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ, রাত ১১:০৭

কমলগঞ্জে কলেজছাত্রীর আত্মহত্যা

ডেস্ক রিপোর্ট
মে ১, ২০২৩ ৪:৩১ অপরাহ্ণ
Link Copied!

মৌলভীবাজারের কমলগঞ্জে গলায় ফাঁস দিয়ে এক কলেজ ছাত্রীর আত্মহত্যা করছে। রবিবার দিবাগত রাতে মৌলভীবাজার শহরের পশ্চিম গীর্জাপাড়া লেক মহল এলাকায় এ ঘটনা ঘটে। সে কমলগঞ্জ উপজেলার রহিমপুর ইউনিয়নের জগন্নাথপুর গ্রামের আসকর মিয়ার মেয়ে।

জানা যায়, মৌলভীবাজার সরকারি মহিলা কলেজের ২য় বর্ষের ছাত্রী নুসরাত জাহান (২২) পড়ালেখায় মনোযোগ না দিয়ে সারাদিন মোবাইল ফোন নিয়ে ব্যস্ত থাকা নিয়ে মায়ের সাথে বাকবিতন্ডায় অভিমানে রুমে গিয়ে সিলিং ফ্যানে ওড়না পেচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করছে।

পরে মা ডাকাডাকি করেও কোন সাড়া শব্দ না পেয়ে এলাকার লোকজন নিয়ে রুমের দরজা ভেঙে মেয়েকে ফ্যানের সাথে ঝুলতে দেখে তাকে উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন।

মৌলভীবাজার মডেল থানার ওসি (তদন্ত) মশিউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা রেকর্ড হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।