রবিবার , ৩০ এপ্রিল ২০২৩, ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ১১:১৮
আজকের সর্বশেষ সবখবর

ওসমানীনগরে ধান কাঁটা নিয়ে বিরোধ : গুলিবিন্ধ-২, আগ্নেয়াস্ত্র উদ্ধার

ওসমানীনগর প্রতিনিধি
এপ্রিল ৩০, ২০২৩ ৯:২৩ পূর্বাহ্ণ
Link Copied!

সিলেটের ওসমানীনগরে ধান কাঁটা নিয়ে বিরোধের জের ধরে গুলি করে পিতা ও পুত্রকে আহত করার অভিযোগ উটেছে। এই ঘটনায় পুলিশ একজনকে গ্রেফতার করেছে এবং আগ্নেয়াস্ত্র উদ্ধার করেছে।

গ্রেফতারকৃত যুবক উপজেলার মোল্লাপাড়া (চেবারপাড়া) গ্রামের মৃত ময়না মিয়ার পুত্র জাকির আহমদ (৩৪)। এই ঘটনায় শনিবার রাতে ওসমানীনগর থানায় সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারকৃত জাকির আহমদের বিরুদ্ধে ওসমানীনগর থানায় হত্যাচেষ্টাসহ আরো দুইটি মামলা রয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, শনিবার দুপুরে উপজেলার মোল্লাপাড়া গ্রামের জালাল উদ্দিন তার বর্গা চাষকৃত জমিতে শ্রমিক নিয়ে ধান কাট ছিলেন। এসময় একই গ্রামের জাকির আহমদ তার অবৈধ আগ্নেয়াস্ত্র সাথে নিয়ে জালাল উদ্দিনকে ধান কাটার কাজে বাধা দেয়। জালাল উদ্দিন ও তার ছেলে নাইম মিয়া প্রতিবাদ করায় জাকির আহমদ অবৈধ আগ্নেয়াস্ত্র দিয়ে জালাল উদ্দিন ও তার ছেলে নাইম মিয়াকে লক্ষ্য করে ফায়ার করে। এতে জালাল উদ্দিন ও তার ছেলে নাইম মিয়া গুলিবিদ্ধ হয়ে আহত হয়। গুলির শব্দে গ্রামে আতঙ্ক ছড়িয়ে পরে। খবর পেয়ে থানা পুলিশ আহতদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে প্রেরণ করে এবং অভিযান চালিয়ে জাকির আহমদকে গ্রেফতার করে। এসয় জাকিরের বসত ঘরের ভিতরে টয়লেটের ফলস ছাদের উপর হতে ১ টি দেশীয় তৈরী কাঠের বাটযুক্ত সচল ওয়ান শুটার পাইপগান, ০৬ রাউন্ড লাল রঙের তাজা কার্তুজ, ১টি সবুজ রঙের কার্তুজ এর খালি খোসা উদ্ধার করে।

এই বিষয়ে রবিবার সকালে ওসমানীনগর থানার এস আই সবিনয় বৈদ্য বলেন, গুলি করে দুইজনকে আহত করার ঘটনায় অভিযান চালিয়ে একজনকে গ্রেফতার করা হয়েছে। এই ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। বিকালে পুলিশ সুপার মহোদয়ের কার্যালয়ে একটি প্রেস ব্রিফিং আছে। সেখানে বিস্থারিত জানানো হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।