সোমবার , ৩ এপ্রিল ২০২৩, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, রাত ২:৫৫

ওসমানীনগরে ডাকাতির প্রস্তুতিকালে কুখ্যাত ডাকাত সহ দুর্ধর্ষ ৪ ডাকাত গ্রেফতার

ডেস্ক রিপোর্ট
এপ্রিল ৩, ২০২৩ ১২:৫৫ অপরাহ্ণ
Link Copied!

সিলেটের ওসমানীনগরে ডাকাতির প্রস্তুতিকালে কুখ্যাত ডাকাত মোখলেছুর রহমান সহ ৪ ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার (২ এপ্রিল) রাতে ৩ ডাকাতকে ওসমানীনগরের ভাগলপুর থেকে দেশীয় অস্ত্রসহ ও অন্য ডাকাতকে পূর্ব সিরাজনগর এলাকা থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- সিলেট সদরের মৃত চেনু মিয়ার পুত্র মোখলেছুর রহমান, বালাগঞ্জের মৃত তৈয়ব উল্লাহর পুত্র আবুল হোসেন রিপন (৩৪), রাজনগরের জমির আলীর পুত্র সুজাত আলী(২৭), ওসমানীনগরের মহিব উল্লাহর পুত্র নজরুল ইসলাম (৪৭)।

এসময় তাদের কাছ থেকে ১ টি ধারালো চাকু, ২ টি বড় ধারালো ছুরি, ১ টি চাপাতি, ১ টি লোহার কুড়াল, ১ টি দা ও ডাকাতির কাজে ব্যবহৃত ১ টি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

ধৃত ডাকাত মোখলেছুর রহমানের বিরুদ্ধে সিলেটের গোলাপগঞ্জ মডেল থানায় ১টি, এসএমপি’র কোতয়ালী মডেল থানায় ২ টি, এয়ারপোর্ট থানায় ৪টি, শাহপরাণ (রঃ) থানায় ২টি, হবিগঞ্জ জেলার নবীগঞ্জ থানায় ১টি, চুনারুঘাট থানায় ১টি এবং মৌলভীবাজার জেলার জুড়ি থানায় ০১টি (হত্য মামলা) সহ মোট-১২টি চুরি, ডাকাতি ও ডাকাতির প্রস্তুতির মামলা বিজ্ঞ আদালতে বিচারধীন।

ডাকাত আবুল হোসেন রিপনের বিরুদ্ধে সিলেটের গোলাপগঞ্জ মডেল থানায় ১টি বালাগঞ্জ থানায় ২টি, বিশ্বনাথ থানায় ১টি ওসামানীনগর থানায় ১টি এবং কানাইঘাট থানায় ১টি, এসএমপি’র কোতয়ালী মডেল থানায় ১ টি, এয়ারপোর্ট থানায় ১টিসহ মোট-০৮টি চুরি, ডাকাতি ও ডাকাতির প্রস্তুতির মামলা বিজ্ঞ আদালতে বিচারধীন

ডাকাত নজরুল ইসলামের বিরুদ্ধে সিলেটের গোলাপগঞ্জ মডেল থানায় ১টি, ওসামানীনগর থানায় ৩টিসহ মোট ৪টি ডাকাতি ও ডাকাতির প্রস্তুতির মামলা বিজ্ঞ আদালতে বিচারধীন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।