সোমবার , ৩ এপ্রিল ২০২৩, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, দুপুর ১২:২১

ওসমানীনগরে চুরির গরু বিক্রি করতে গিয়ে চোর আটক

ডেস্ক রিপোর্ট
এপ্রিল ৩, ২০২৩ ১০:৫৯ পূর্বাহ্ণ
Link Copied!

ওসমানীনগর প্রতিনিধি : সিলেটের ওসমানীনগরে মাঠে থেকে এক অসহায় মহিলার গরু চুরি করে নিয়ে বিক্রি করার সময় স্থানীয়দের হাতে গরুসহ ধরা খেয়েছেন এক গরু চোর । খবর পেয়ে পুলিশ থাকে থানায় নিয়ে আসে। আটক খালিছ মিয়া (৩৫)। তিনি উপজেলার গোয়ালাবাজার ইউনিয়নের জায়ফরপুর গ্রামের মৃত সফিক উল্যাহর ছেলে।

রবিবার বুরুঙ্গা ইউনিয়নের পশ্চিম সিরাজনগর গ্রাম থেকে তাকে আটক করা হয়। এই বিষয়ে গরুর মালিক অসহায় মাহিলা বাদি হয়ে রবিবার রাতে ওসমানীনগর থানায় একটি মামলা দায়ের করেছেন। ওই মামলায় সোমবার দুপুরে খালিছ মিয়াকে গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

জানা যায়, উপজেলার গোয়ালাবাজার ইউনিয়নের জায়ফরপুর গ্রামের রিনা রানী চক্রবর্তীর দুটি গাভি রয়েছে। প্রতিদিনের ন্যায় শনিবার তিনি মাঠে গরুদের ঘাষ খাওয়ার জন্য বেধে আসেন। বিকালে মাঠে গিয়ে তার একটি লাল রং এর বকনা ওই স্থানে পাননি। পরদিন গরুচুর খালিছ মিয়া বাজারে বিক্রির জন্য যাওয়ার পথে উপজেলার বুরুঙ্গা ইউনিয়নের পশ্চিম সিরাজনগর গ্রামের লোকজন তার সন্দেহজনক আচরণ দেখে গরুসহ তাকে আটক করে। খবর পেয়ে রিনা রানী চক্রবর্তী সেখানে গিয়ে তার গরু সনাক্ত করে পুলিশকে খবর দিলে পুলিশ সেখান থেকে গরুসহ চুরকে আটক করে। খালিছ মিয়া বিভিন্ন সময় মাঠে থাকা গরু ছাগল চুরি করে বাজারে বিক্রি করেন। এর আগেও তার বিরুদ্ধে স্থানীয় একাধিক ব্যাক্তির ছাগল চুরির অভিযোগ ছিলো বলে স্থানীয় সূত্রে জানা গেছে।

বিষয়টি নিশ্চিত করে ওসমানীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম মঈন উদ্দিন বলেন, আটক খালিছ মিয়াকে গ্রেফতারপূর্বক আদালতে প্রেরণ করা হয়েছে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।