সোমবার , ৬ মার্চ ২০২৩, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, দুপুর ১:০৮

ওসমানীনগরে আগুনে পুড়ে তরুণীর রহস্যজনক মৃত্যু

ডেস্ক রিপোর্ট
মার্চ ৬, ২০২৩ ২:২৩ অপরাহ্ণ
Link Copied!

ওসমানীনগর প্রতিনিধি : ওসমানীনগরে আগুনে পুড়ে কলি বেগম (২৫) নামে এক তরুণীর রহস্যজনক মৃত্যু হয়েছে। তিনি উপজেলার বুরুঙ্গা ইউনিয়নের কামারগাঁও গ্রামের ফখরুল ইসলামের মেয়ে।

রোববার সন্ধ্যায় নিহত তরুণীর নিজ বাড়ির সামনে এ ঘটনা ঘটেছে।খবর পেয়ে পুলিশ আগুনে পুড়ে যাওয়া লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। তবে এটি আত্মহত্যা নাকি হত্যা তা এখনো নিশ্চিত হতে পারেনি পুলিশ।

জানা যায়, রবিবার সন্ধ্যায় কলির মা, বোন এবং সৎ মা নিজ ঘরে মাগরিবের নামাজ আদায় করছিলেন। আযানের সময় কলিও ওযু করে এসেছিল। নামাজ শেষ হতে না হতেই বাড়ির সামনে আগুন আগুন বলে মানুষের চিৎকার শুনতে পান এসময় তারা সকলে ঘর থেকে বেড়িয়ে গিয়ে কলিকে পুড়া অবস্থায় দেখতে পান।

কলির মা মিনারা বেগম বলেন, আমি নামাজ পড়ছিলাম। হঠাৎ চিৎকার শুনে ঘর থেকে বেরিয়ে দেখি আমার মেয়ে আগুনে পুড়ে গেছে।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন ওসমানীনগর সার্কেলের নবাগত অতিরিক্ত পুলিশ সুপার আশরাফুজ্জামান এবং ওসমানীনগর থানার ওসি এস এম মাইন উদ্দিন। পরিদর্শনকালে তারা কলির স্বজনদের সাথে কথা বলেন তবে কলি আত্মহত্যা করেছে কি না তা প্রাথমিকভাবে নিশ্চিত হতে পারেনি পুলিশ।

ওসমানীনগর থানার ওসি এস এম মাইন উদ্দিন বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। তার মৃত্যু আত্মহত্যা কি না তা প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া যায়নি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।