শুক্রবার , ৩ মার্চ ২০২৩, ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, সকাল ১১:২২
আজকের সর্বশেষ সবখবর

ওসমানীনগরে অগ্নিকান্ডে ১৪টি দোকান ভস্মীভূত, ৪০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

ডেস্ক রিপোর্ট
মার্চ ৩, ২০২৩ ১১:২৮ পূর্বাহ্ণ
Link Copied!

ওসমানীনগর প্রতিনিধি : সিলেটের ওসমানীনগরে অগ্নিকান্ডে ১৪টি দোকানের মালামাল ভস্মীভূত হয়েছে। শুক্রবার ভোরে উপজেলার দয়ামীর বাজারে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। তাজপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সে কর্মীরা এক ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। অগ্নিকান্ডে প্রায় ৪০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ব্যবসায়ীরা। তবে, এই ঘটনায় কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

স্থানীয় সূত্রে জানা গেছে, আজ শুক্রবার (৩রা মার্চ) ভোর ৬টার দিকে দয়ামীর বাজারে একটি চা-পানের দোকানে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। আগুনে ১৪টি দেকোনের মালামাল পুড়ে ছাই হয়ে যায়। স্থানীয়রা আগুনের ধূয়া দেখে তাৎক্ষনিক ব্যবসায়ী এবং ফায়ার সার্ভিসে খবর দেন। খবর পেয়ে তাজপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কর্মীরা এক ঘন্টা চেষ্টা পর আগুন নিয়ন্ত্রণে আনেন। শুক্রবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি,সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরীসহ প্রশাসনের কর্মকর্তারা।

দয়ামীর বাজারে মুদি দোকানী বুল আহমদ জানান, পার্শ্ববর্তী দোকান থেকে তার দোকান আগুন লাগে। আগুনে দোকানে থাকা প্রায় ১লক্ষ ৮০ হাজার টাকার মালামাল পুড়ে গেছে।

দয়ামীর ইউনিয়ন চেয়ারম্যান এস টি এম ফখর উদ্দিন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। ব্যবসায়ীরা জানিয়েছেন তাদের ৪০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।
তাজপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ইনচার্য অপু আহমদ বলেন, ঘটনাস্থলে পৌছে ১ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রনে আনি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।