রবিবার , ৯ এপ্রিল ২০২৩, ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, রাত ১০:২২

এসএমপির পুকুরে বিভিন্ন প্রজাতির মাছের পোনা অবমুক্ত

ডেস্ক রিপোর্ট
এপ্রিল ৯, ২০২৩ ৯:৫৮ পূর্বাহ্ণ
Link Copied!

এসএমপির পুকুরে বিভিন্ন প্রজাতির মাছের পোনা অবমুক্ত

“নিরাপদ মাছে ভরবো দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ“ এই স্লোগানকে সামনে রেখে প্রতি বছরের ন্যায় এবারও সিলেট মেট্রোপলিটন পুলিশ মৎস্যপোনা অবমুক্তকরণ কর্মসূচি বাস্তবায়ন করছে। আজ রোববার (৯ এপ্রিল) সকালে সিলেট মেট্রোপলিটন পুলিশ লাইন্সের পুকুরে বিভিন্ন প্রজাতির মাছের পোনা অবমুক্ত করা হয়েছে। এই পোনা অবমুক্ত করেন সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ ইলিয়াছ শরীফ।

মৎস্যপোনা অবমুক্তকরণ কর্মসূচির অংশ হিসেবে রোববার সকালে সিলেট পুলিশ লাইন্সের পুকুরে মাছের পোনা অবমুক্তকরণ কর্মসূচি পালন করা হয়। একই সময় সামাজিক বনায়ন কর্মসূচির অংশ হিসেবে সিলেট পুলিশ লাইন্স প্রাঙ্গনে বিভিন্ন প্রজাতির গাছের চারা রোপণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) জনাব জোবায়েদুর রহমান পিপিএম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপস্) মুঃ মাসুদ রানা, উপ-পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) তোফায়েল আহমেদ, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মোহাঃ সোহেল রেজা পিপিএম, উপ-পুলিশ কমিশনার (প্রসিকিউশন এবং ডিবি) মোঃ জাহেদ পারভেজ চৌধুরী সহ সকল সকল থানার অফিসার ইনচার্জগণ, আর আই পুলিশ লাইন্স, বিভিন্ন পদমর্যাদার অফিসার ও ফোর্সগণ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।