সোমবার , ২৪ এপ্রিল ২০২৩, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, রাত ২:১০

ইবাদতের পাশাপাশি সামাজিক নেতৃত্বে ও ভূমিকা নেয়া চাই আমাদের- মুফতি আবরার

ডেস্ক রিপোর্ট
এপ্রিল ২৪, ২০২৩ ২:১০ অপরাহ্ণ
Link Copied!

#কোম্পানীগঞ্জে ইসলামি আন্দোলনের ঈদ পুনর্মিলনী

 

ইসলামী আন্দোলন বাংলাদেশ কোম্পানীগঞ্জ উপজেলা শাখার ঈদ পুনর্মীলনী সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (২৩শে এপ্রিল) অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইসলামী স্কলার, জাতীয় উলামা মাশায়েখ আইম্মা পরিষদের যুগ্ম সম্পাদক মুফতি রেজাউল করিম আবরার।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, প্রাত্যহিক ইবাদত বন্দেগীর পাশাপাশি সুষ্ঠু সমাজ ও দেশ বিনির্মাণে সামাজিক নেতৃত্বে ও আমাদের আসীন হওয়া চাই। দূর্নীতি,দুঃশাসন,জনগণের ন্যায্য অধিকার হরণে সকল তাগুত শক্তি আজ ঐক্যবদ্ধ। এ থেকে উত্তরণের লক্ষ্যে আল্লাহর হুকুম আর নবী মোহাম্মদ ( সাঃ) এর দেখানো পথে আমাদের ঐক্যবদ্ধ হওয়া চাই।এতে দেশ জাতি তার কাংখিত লক্ষ্য ও গণঅধিকার প্রতিষ্ঠায় দেশ জাতি কল্যাণের পথে আসীন হবে।

উপজেলার রাজনগর কারীমিয়া মা্দ্রাসা মিলনায়তনে সংগঠনের উপজেলা সভাপতি হাজী ইসমাঈল মিয়ার সভাপতিত্বে ও সেক্রেটারী হাজী আবু আহমদের সঞ্চালনায় ঈদ পূণর্মিলনী সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইসলামি আন্দোলন সিলেট জেলা শাখার যুগ্ম সম্পাদক আবু তাহের মিসবাহ, মুফতি ইমাম উদ্দিন প্রিন্সিপাল, জামি’আ মাহমুদিয়া যাত্রাবাড়ী ঢাকা, হাফিজ নোমান আল ফাহাদ, সাংগঠনিক সম্পাদক সিলেট জেলা, মাওলানা শিব্বির বিন আব্দুল হান্নান, জিদ্দা শাখার জমিয়তে উলামা ইসলাম বাংলাদেশ এর নেতা।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন কোম্পানীগঞ্জ কওমি মাদ্রাসা ঐক্য পরিষদ এর সেক্রেটারী হাফিজ মাও. জামাল উদ্দিন, টুকের বাজার কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা ইয়াহিয়া বিন উসমান সরাইলী কোম্পানীগঞ্জ উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ আল আমীন, অর্থ সম্পাদক হাফিজ মাও. ইমতিয়াজ উদ্দিন, উদীয়মান বক্তা মুফতি আনোয়ার শাহ্ কোম্পানীগঞ্জী, ইসলামী যুব আন্দোলন কোম্পানীগঞ্জ উপজেলা শাখার সভাপতি আদনান সোহাগ, ইসলামী শ্রমিক আন্দোলনের সেক্রেটারী তৈয়মুজ আলী, ইসলামী ছাত্র আন্দোলন কোম্পানীগঞ্জ উপজেলার সাংগঠনিক সম্পাদক মুহা. সাজিদুর রহমান প্রমুখ। বিজ্ঞপ্তি

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।