শনিবার , ২৮ অক্টোবর ২০২৩, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, রাত ২:৩৭

আল ইহসান সমাজ কল্যাণ পরিষদের নতুন নেতৃত্বে রাজিব ও ইমন

ডেস্ক রিপোর্ট
অক্টোবর ২৮, ২০২৩ ১২:১০ অপরাহ্ণ
Link Copied!

শান্তিগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী সামাজিক সংগঠন আল ইহসান সমাজ কল্যাণ পরিষদ শিমুলবাক এর নতুন কার্যকরী পরিষদ গঠন করা হয়েছে। রাজিব হোসাইনকে সভাপতি, সুলতানুল আরিফিন ইমনকে সাধারণ সম্পাদক, সুজন আহমদকে সাংগঠনিক সম্পাদক ও ক্বারী মুজাহিদুল ইসলামকে অর্থ সম্পাদক করে (২০২৩-২৫) কার্যনির্বাহী পরিষদ গঠন করা হয়।

শুক্রবার শিমুলবাক পঞ্চগ্রাম মাদ্রাসার কক্ষে এক বিশেষ সভায় উপদেষ্টা পরিষদের সদস্য ডা.গিয়াস উদ্দিনের সভাপতিত্বে উক্ত পরিষদের দায়িত্বপ্রাপ্ত নির্বাহী পরিষদের সদস্যদের সাক্ষরিত নতুন কার্যকরী পরিষদ গঠন করা হয়।

পরিষদের অন্যান্য সদস্যরা হলেন সিনিয়র সহ-সভাপতি তহুর আলম, জুনায়েদ আহমেদ, সহ-সভাপতি নাজমুল হুদা, এমরান হোসাইন, রুহুল আলম, সাজ্জাতুল ইসলাম রাসু, জুনায়েদ ইসলাম জুনেদ, ফখরুল ইসলাম, সহ-সাধারন সম্পাদক মাহমুদুল হাসান হিরণ, হাবিবুর রহমান, হোসাইন আহমদ সামী, সহ-অর্থ সারোয়ার আহমদ, প্রচার সম্পাদক জাহিদুর রহমান, ক্রীড়া সম্পাদক কামরান হোসাইন, তথ্য ও প্রযুক্তি সম্পাদক নাহিদুল ইসলাম পারভেজ, ধর্ম সম্পাদক হাফিজ আবুল ফয়েজ।

এছাড়া ও কার্যকরী সদস্য হিসেবে আছেন ক্বারী সুলতানুর রহমান, বিপুল রায়হান, সাইফুল ইসলাম, সাহিদুর, জালাল, নুর হোসেন, মিজান, মোস্তাফিজুর রহমান, আশরাফুল ইসলাম, ফাহাদ হোসাইন, সৌরভ, নাহিদ, শাওন, সাহিনুর, মাহদি, মাহফুজ, মোসাদ্দিক, তাওহীদুর, জাকারিয়া, ইমাদ, মেহেদি।

প্রবাসী সদস্য নোমান আহমদ, তারেক মিয়া, ঝিনুক, এনাম আহমদ, হোসাইন, মাহমুদুল হাসান, মামুন মিয়া, শিশু মিয়া, মুকাব্বির, সিয়াম, দিলোয়ার, কাউসার, সুয়েব প্রমুখ।

উল্লেখ্য, ২০১৯ সালে “নির্ভয়ে,স্বেচ্ছায়, কল্যাণ ও শান্তি প্রতিষ্ঠায় আল-ইহসান” এই স্লোগান নিয়ে যাত্রা শুরু করে। সংগঠনটি প্রতিষ্ঠালগ্ন থেকে বিভিন্ন সামাজিক কাজ করে আসছে তারমধ্যে ২১ এর কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্ত পরিবারকে সহযোগিতা, ২২ এর বন্যা, করোনাকালে মানুষকে সচেতন করা, শ্রমিক সংকটে সদস্যদের নিয়ে কৃষকের ধান কেটে দেওয়া,স্বেচ্ছায় রক্তদান,ফ্রি রক্তের গ্রুপ নির্ণয়,কৃতি শিক্ষার্থী ও গুনিজন সংবর্ধনা সহ বিভিন্ন সামাজিক কার্যক্রম পরিচালনা করে আসছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।