বুধবার , ৮ ফেব্রুয়ারি ২০২৩, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ৭:৫৯

আর্থ সামাজিক উন্নয়নে প্রবাসীদের অবদান দৃষ্টান্তমূলক

admin
ফেব্রুয়ারি ৮, ২০২৩ ৮:৩৯ অপরাহ্ণ
Link Copied!

#লন্ডন টাওয়ার হ্যামলেট্স কাউন্সিলর শুভ হোসেনের সংবর্ধনা

আর্থ সামাজিক উন্নয়নে প্রবাসীদের অবদান দৃষ্টান্তমূলক। প্রবাসীরা যেভাবে মাথার ঘাম পায়ে ফেলে দেশের জন্য পরিশ্রম করছেন, সেভাবে তারা দেশ ও জাতির জন্য সম্মান বয়ে আনছেন। প্রবাসী বাঙালির পাশাপাশি কালীন সমাজকে এগিয়ে নিতেও তাদের কর্মপ্রচেষ্টা মাইলফলক ভূমিকা রাখছে। শুধু তাই নয়, তারা বিভিন্ন দেশে নিজেদের যোগ্যতা দ্বারা নেতৃত্ব দিয়ে যাচ্ছেন।

লন্ডন টাওয়ার হ্যামলেট্স-এর কাউন্সিলর শুভ হোসেন ও জিপি তাহমিনা সুলতানা পুণ্যভূমি সিলেটে আগমন উপলক্ষে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা উপরোক্ত কথা বলেন। ৪ ফেব্রæয়ারি শনিবার দুপুরে সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে তাঁকে ফুলেল শুভেচ্ছায় সংবর্ধিত করা হয়।

মাহমুদ আহমদ এর সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন  সিলেট মহানগর আওয়ামীলীগের ভাইস প্রেসিডেন্ট বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, ভাইস প্রেসিডেন্ট এডভোকেট প্রদীপ ভট্টাচার্য, টাওয়ার হ্যামলেটস-এর কাউন্সিলর মোঃ আয়াস মিয়া, যুক্তরাজ্য আওয়ামী লীগ নেতা ও কাউন্সিলার শুভর পিতা আলম হোসেন, যুবলীগ নেতা সুদীপ দে, আল হামরা লিমিটেডের চেয়ারম্যান সোহেল চৌধুরী, ফটো জার্নালিষ্ট  এসোসিয়েশনের সাবেক সভাপতি আব্দুল বাতিন ফয়সল, বিশ্বনাথ প্রেসক্লাবের সাবেক সভাপতি মোসাদ্দেক সাজুল, নুরানী যুব কল্যান সংঘের সদস্য সচিব আজিজুর রহমান , সদস্য খলিল আহমদ,  জকিগঞ্জ এসোসিয়েশন ইউকের ভাইস প্রেসিডেন্ট আবদুল হালিম, সাধারণ সম্পাদক আবুল হোসেন, সালেক হোসেন, সেলিম হোসেন, মাসুক মিয়া, হোসেন বখত, ছাত্রলীগ নেতা লাহিন আহমদ, লিটু বখত, আতিকুর রহমান, আকলিসুর রহমান, বেলাল আহমদ প্রমুখ।

সংবর্ধিত অতিথির বক্তব্যে লন্ডন টাওয়ার হ্যামলেট্স-এর কাউন্সিলর শুভ হোসেন বলেন, সমাজসেবায় জীবনের আত্মতুষ্টি খোঁজে পাওয়া যায়। মানুষের সেবা করার মাধ্যমেই সেটি সম্ভব। আমার পিতা আলম হোসেন যুক্তরাজ্যে আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত থেকে সমাজসেবায় কাজ করছেন। এছাড়া আমার আত্মীয়স্বজনও পরোক্ষ-প্রত্যক্ষভাবে জনসেবা করছেন। তাদের কাছ থেকে অনুপ্রেরণা পেয়েই আমি কাউন্সিলর হয়ে সমাজসেবায় সম্পৃক্ত হয়েছি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।