সোমবার , ২০ মার্চ ২০২৩, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, দুপুর ১২:৫০

বাংলাদেশ-আয়ারল্যান্ড ম্যাচ পরিত্যক্ত

ডেস্ক রিপোর্ট
মার্চ ২০, ২০২৩ ৪:৫০ অপরাহ্ণ
Link Copied!

দ্বিতীয় ওয়ানডেতে আয়ারল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের ইনিংস শেষ হওয়ার কিছুক্ষণ পরই নেমে আসে বৃষ্টি। এরপর থেকে বৃষ্টি আর থামেনি। সাড়ে নয়টা অবধি কাট অফ টাইম থাকলেও এক ঘণ্টা আগেই পরিত্যক্ত ঘোষণা করা হয়েছে ম্যাচটি।

ফলে মুশফিকুর রহিমের দ্রুততম সেঞ্চুরি এবং ওয়ানডেতে নিজেদের ইতিহাসে সর্বোচ্চ সংগ্রহের ম্যাচটা ভেস্তে গেল বৃষ্টিতে।

সোমবার সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে রাত ৮টা ৩২ মিনিটে আনুষ্ঠানিকভাবে পরিত্যক্ত ঘোষণা করা হয়েছে বাংলাদেশ ও আয়ারল্যান্ডের দ্বিতীয় ওয়ানডে।

শুরুতে ব্যাট করে ৩৪৯ রানের রেকর্ড সংগ্রহ দাঁড় করায় বাংলাদেশ। জবাবে ব্যাট করতে নামার প্রস্তুতি নিলেও ড্রেসিংরুমেই সময় কাটাতে হয় আইরিশ ব্যাটারদের। কারণ তার আগেই পড়তে শুরু করে বৃষ্টি। বাংলাদেশের ইনিংসের ঠিক পরই কাভারে ঢাকা হয় উইকেট। দ্বিতীয় ইনিংস শুরুর সময় হয়ে গেলেও বৃষ্টি থামছিল না। এরপর সাড়ে নয়টা পর্যন্ত কাট অফ টাইম নির্ধারিত ছিল। কিন্তু এর এক ঘণ্টা আগেই ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।