শুক্রবার , ২৮ এপ্রিল ২০২৩, ১৫ই অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ, রাত ১২:৪৪
আজকের সর্বশেষ সবখবর

৬ মে থেকে চালু হচ্ছে ভোলাগঞ্জ সীমান্ত হাট

ডেস্ক রিপোর্ট
এপ্রিল ২৮, ২০২৩ ৫:৩৫ পূর্বাহ্ণ
Link Copied!

দীর্ঘ অপেক্ষার পর উদ্বোধন হতে যাচ্ছে কোম্পানীগঞ্জ উপজেলার সীমান্ত হাট। বাংলাদেশ ও ভারতের সীমান্তবর্তী এই বর্ডার হাট চালু হবে আগামী ৬ মে। বৃহস্পতিবার (২৭ এপ্রিল) দু-দেশের প্রতিনিধিদের বৈঠক অনুষ্ঠিত হয়। এর আগেও বেশ কয়েকবার দুই দেশের প্রতিনিধিদের বৈঠক অনুষ্ঠিত হলেও উদ্বোধনের তারিখ জানানো হয়নি। ভোলাগঞ্জ বর্ডার হাটে অনুষ্ঠিত বৈঠকে বাংলাদেশী প্রতিনিধি দলের নেতৃত্ব দেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) ইমরুল হাসান।

বৈঠকে সিদ্ধান্ত হয় ৬ মে থেকে চালু হবে বর্ডার হাট। সপ্তাহে ২ দিন শনিবার ও বুধবার বসবে এই হাট। সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত খোলা থাকবে। হাটে প্রবেশ করতে হলে গুনতে হবে ফি। হাটের ব্যবসায়ীদের জন্য প্রবেশ ফি ধরা হয়েছে ৭০ টাকা ও ক্রেতাদের জন্য ৩০ টাকা।

বৈঠকে আরো উপস্থিত ছিলেন, কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা লুসিকান্ত হাজং, গোয়াইনঘাট সার্কেলের সিনিয়র এএসপি প্রভাস কুমার সিং, কোম্পানীগঞ্জ থানার ওসি হিল্লোল রায়, উপজেলা ভাইস চেয়ারম্যান লাল মিয়া, জেলা পরিষদের সাবেক ভারপ্রাপ্ত প্রশাসক জয়নাল আবেদিন, ইসলামপুর পশ্চিম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিয়াদ আলী, ৩নং ওয়ার্ড মেম্বার মেহেদী হাসান ডালিম, ৭নং ওয়ার্ড মেম্বার লিটন মিয়া প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।