শুক্রবার , ৫ মে ২০২৩, ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ৭:৫২

সিসিক নির্বাচনে প্রার্থী দিচ্ছে জাসদসহ ৫ দল

ডেস্ক রিপোর্ট
মে ৫, ২০২৩ ৯:১১ পূর্বাহ্ণ
Link Copied!

সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে প্রার্থী দিচ্ছে ১৪ দলের শরীক জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদসহ ৫ দল। শিগগিরই এ বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত আসছে বলে দলীয় একটি সূত্র জানিয়েছে।
দেশের সর্বশেষ রাজনৈতিক পরিস্থিতি ও আসন্ন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচন নিয়ে জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদসহ বাকি ৪টি রাজনৈতিক দল যথাক্রমে-বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি, গণতন্ত্রী পার্টি, ন্যাপ ও সাম্যবাদী দলের সিলেট জেলা ও মহানগর শাখাগুলোর যৌথ সভা বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় জিন্দাবাজারস্থ নজরুল একাডেমি মিলনায়তনে অনুষ্ঠিত হয়।
গণতন্ত্রী পার্টি সিলেট জেলা সভাপতি আরিফ মিয়ার সভাপতিত্বে ও জাসদ সিলেট জেলা সাধারণ সম্পাদক কে.এ কিবরিয়া চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন- সিলেট জেলা জাসদের সভাপতি লোকমান আহমদ, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি সিলেট জেলা সভাপতি সিকান্দর আলী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দীনবন্ধু পাল, সাম্যবাদী দলের সম্পাদক ব্রজ গোপাল, সিলেট মহানগর জাসদের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ ফারুক আহমদ, সাধারণ সম্পাদক গিয়াস আহমদ, বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-ন্যাপ সিলেট জেলা সভাপতি এম.এ মতিন, অর্থ সম্পাদক নিত্য রঞ্জন দাস, সিলেট জেলা গণতন্ত্রী পার্টি সাধারণ সম্পাদক জুনেদুর রহমান চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক গুলজার আহমদ, দপ্তর সম্পাদক আজিজুর রহমান খোকন, সিলেট মহানগর জাসদের দপ্তর সম্পাদক মাহমুদ চৌধুরী, পরিবেশ বিষয়ক সম্পাদক মোহাম্মদ নজরুল ইসলাম, সাম্যবাদী দলের নিবাস চক্রবর্তী, আছাদ মিয়া, ফয়সল আহমদ সজল, বাংলাদেশ যুবমৈত্রীর কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসেন রুমেল, সিলেট জেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক ডাঃ মোঃ জাহাঙ্গীর আলম, বাংলাদেশ ছাত্রমৈত্রী সিলেট জেলা শাখার সাধারণ সম্পাদক বিজয় করিম, হুমায়ুন কবির লিমন, শংকর ঘোষ প্রমুখ। বিস্তারিত আলোচনা শেষে আসন্ন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচন নিয়ে পরবর্তী সভায় সিদ্ধান্ত নেয়ার প্রস্তাবনা পাশ হয়।
প্রসঙ্গত, জাসদ, ওয়ার্কার্স পার্টি ও সাম্যবাদী দল আওয়ামী লীগের নেতৃত্বাধীন ১৪ দলের শরীক সংগঠন। সিসিক নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হয়েছেন যুক্তরাজ্য প্রবাসী আনোয়ারুজ্জামান চৌধুরী।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।