সোমবার , ৬ মার্চ ২০২৩, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ৭:২৮

শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমসে স্বর্ণসহ সিলেটের ৪টি পদক লাভ

লবীব আহমদ
মার্চ ৬, ২০২৩ ৩:৪০ অপরাহ্ণ
Link Copied!

শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমসে উশু ইভেন্টে কৃতিত্বের সাথে সাফল্য অর্জন করেছে সিলেট বিভাগ। বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের ব্যবস্থাপনায় ও বাংলাদেশ উশু ফেডারেশন আয়োজনে শহীদ নুর হোসেন জাতীয় ভলিবল স্টেডিয়াম বর্ণাঢ্য এ গেমসের পুরস্কার বিতরণ ও সমাপনী অনুষ্ঠানে সিলেট ১টি স্বর্ণ, ২টি রৌপ্য এবং ১টি ব্রোঞ্জসহ মোট ৪টি পদক পায় সিলেট বিভাগ।

পদকগুলোর মধ্যে তাওছিয়া আক্তার (ইমু) চানচুয়ান + জিয়ানশু ১ স্বর্ণ, তানভীর জাহিদ আকাশ নানচুয়ান + নানগুন ১টি রৌপ্য, জোনাকী তানহা নুসরাত জাহান নদী নানচুয়ান+নানদাও ১টি ব্রোঞ্জ ও শাপলা আক্তার তাইচি + তাইচিজিয়ান ১টি রৌপ্য লাভ করেন। চাইনিজ উশু ফাইটার স্কুলের ছাত্র-ছাত্রীরা সিলেট বিভাগীয় উশু টিমের হয়ে অংশ গ্রহন করে।

তাউলু ও সান্দা ইভেন্টের খেলোয়াড়গণ হলেন, মোঃ আরাফাত হোসেন, মোঃ উসমান রাহমান, ফাহিম আহমদ, আজিম আহমেদ, আব্দুর রহমান সানি, খান মোহাম্মদ ইসমাইল, সাজ্জাদুর রহমান ফারদিন, মাহবুবা আহমেদ মারিয়া, তানজিমা সুলতানা শেলী, হেনা আক্তার দৃষ্টি, রিমা সরকার, লিপি সুলতানা মনি। টিম ম্যানেজার বিপুল চন্দ্র তালুকদার, আন্তর্জাতিক উশু কোচ মো. আনোয়ার হোসেন। কোচ মোঃ জুয়েল রহমান।

আন্তর্জাতিক উশু কোচ মোঃ আনোয়ার হোসেন জানান, এ সাফল্য শুধু খেলোয়াড়দের নয়, এ সাফল্য সারা সিলেট বিভাগে। সিলেটে উশুর মাধ্যমে খেলোয়াড়রা অনেক সাফল্য অর্জন করেছে। আমি মনে করি খেলোয়াড়দের পর্যাপ্ত সুযোগ সুবিধা ও পরিচর্যা করতে পারলে তারা জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে সিলেটের সুনাম বৃদ্ধি করবে। উশু খেলাকে আরো সমৃদ্ধিতে এগিয়ে নিতে সংশিষ্টদের সহযোগিতা কামনা করেন তিনি।

এদিকে শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমস এর বিভিন্ন ইভেন্টে দলের কৃতিত্বের জন্য সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিউল আলম চৌধরী নাদেল ও তাঁর নেতৃত্বাধীন সকল কর্মকর্তা প্রশিক্ষক ও খেলোয়াড়দের অভিনন্দন জানিয়েছেন উশু কোচ আনোয়ার ও টিম ম্যানেজার বিপুল চন্দ্র তালুকদার। বিজ্ঞপ্তি

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।