রবিবার , ২ এপ্রিল ২০২৩, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ৮:০১

রয়েল সিটির প্লট রেজিষ্ট্রেশন শুরু আগামী মাস থেকে

ডেস্ক রিপোর্ট
এপ্রিল ২, ২০২৩ ১২:০৫ অপরাহ্ণ
Link Copied!

রয়েল হোমস লিমিটেড এর আবাসিক প্রকল্প রয়েল সিটির প্লট রেজিষ্ট্রেশন শুরু হচ্ছে আগামী মাস থেকে। গতকাল সিলেটের একটি অভিজাত রেষ্টেুরেন্টে অনুষ্ঠিত রয়েল সিটির এক মতবিনিময় সভা থেকে এ ঘোষণা দেয়া হয়।

রয়েল হোমস লিমিটেড এর চেয়ারম্যান ফয়সল আহমদ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় রয়েল সিটির শেয়ার হোল্ডারদের জানানো হয়, দীর্ঘ দিন বেলার মামলা জনিত কারনে প্রকল্পটির কার্যক্রমে স্থবিরতা আসলেও সম্প্রতি মহামান্য আপীল আদালত থেকে রয়েলসিটির পক্ষে রায় আসার পর প্রকল্প পরিচালনায় আর কোন বাধা নেই। সভায় আগামী মে মাস থেকে পর্যায়ক্রমে প্লট রেজিষ্ট্রেশন শুরু করা হবে বলে জানানো হয়।

সভায় বক্তব্য রাখেন রয়েল সিটির ভাইস চেয়ারম্যান মিজানুর রহমান চৌধুরী মিজান, ব্যবস্থাপনা পরিচালক গোলাম রাব্বানী চৌধুরী, নির্বাহী পরিচালক আলীমূল এহসান চৌধুরী, পরিচালক ফাহিম আহমদ চৌধুরী, খাঁন মোহাম্মদ ফরিদ উদ্দিন ও নাঈম আহমদ চৌধুরী, শেয়ার হোল্ডার রুহেল ইসলাম, আব্দুল্লাহ আল হারুন রাজু, তজম্মুল আলী ও ফাহিমা কাওসার।

মৃদুলাল ভট্টাচার্য্য অপুর এর সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন, কোম্পানীর ভাইস চেয়ারম্যান এজাজ আহমদ চৌধুরী ও পরিচালক নজমূল হক চৌধুরী।

সভার শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন ফাহিম আহমদ চৌধুরী ও শেষে দোয়া পরিচালনা করেন মাওলানা আতাউল হক।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।