সোমবার , ২০ মার্চ ২০২৩, ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ৯:৫২

বিধবা মহিলা পেলো রোটারি ক্লাব অব সিলেট সেন্ট্রালের নতুন ঘর

ডেস্ক রিপোর্ট
মার্চ ২০, ২০২৩ ৪:৪০ অপরাহ্ণ
Link Copied!

রোটারি ক্লাব অব সিলেট সেন্ট্রালের উদ্যোগে ও চার্চ এবং অসওয়াল্ডটুইসল রোটারি ইউকে এর আর্থিক সহযোগিতায় বন্যা পুনর্বাসন প্রকল্প (২) এর আওতায় সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার ভিমখালী গ্রামের বিধবা অসহায় সাদিয়া বেগমকে নতুন ঘর নির্মাণ করে দেওয়া হয়েছে। সোমবার (২০ মার্চ) বিকেলে ক্লাব নেতৃবৃন্দ বিধবা ওই মহিলার হাতে নতুন ঘরের চাবি তুলে দেন।

ঘর হস্তান্তর অনুষ্ঠানে বক্তারা বলেন, রোটারিয়ানরা সমাজ উন্নয়নসহ মানবকল্যাণ ও মানবতার সেবায় নিয়োজিত। রোটারিয়ানরা তাদের এই মহৎ কর্মের মাধ্যমে সৃষ্টিকর্তার প্রতি যেমন ভালোবাসা প্রদর্শন করে যাচ্ছেন, একইভাবে নিজের জন্য স্রষ্টার সান্নিধ্য লাভের পথ সুগম করছেন। এরই ধারাবাহিকতায় বন্যা পরবর্তী পুনবার্সনের লক্ষে আজকে এক বিধবা অসহায় নারীকে নতুন ঘর তৈরি করে দেওয়া হয়েছে। এ ধারাবাহিকতায় সব সময় অব্যাহত থাকবে।

ক্লাব সভাপতি রোটাঃ পিপি বিকাশ কান্তি দাস পিএইচএফ এর সভাপতিত্বে ও রোটাঃ এড. মোঃ সাইদুর রহমান জায়গিরদার আরএফএসএম এর পরিচালনায় ঘর হস্তান্তর অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ৫নং ভীমখালী ইউনিয়নের চেয়ারম্যান আক্তারুজ্জামান তালুকদার, রোটারি ক্লাব ইউকের চার্চ ও অসওয়াল্ডটুইসল এর রোটাঃ মোঃ হারুন মিয়া, জগন্নাথপুর উপজেলার চেয়ারম্যান আবুল হোসেন লালন, এসাইন এসিস্ট্যান্ট গভর্নর রোটাঃ পিপি আব্দুল মুকিত আরএফএসএম, রোটাঃ ইমদাদ হোসেন আরএফএসএম, রোটাঃ হুসেন আহমেদ আরএফএসএম, ০৫নং ভীমখালী ইউনিয়নের ৪নং ওয়ার্ড সদস্য নেছার আহমদ, আলমগীর, শাহানা আল আজাদ প্রমুখ। বিজ্ঞপ্তি

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।