বুধবার , ১৯ এপ্রিল ২০২৩, ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ১০:৫৩
আজকের সর্বশেষ সবখবর

না ফেরার দেশে সাবেক ব্যাংকার সাইফুল ইসলাম

সিলেটের সকাল রিপোর্ট:
এপ্রিল ১৯, ২০২৩ ৭:৩৩ অপরাহ্ণ
Link Copied!

আইএফআইসি ব্যাংকের সাবেক কর্মকর্তা, সিলেট ফটোগ্রাফিক সোসাইটির(এসপিএস) সদস্য সাইফুল ইসলাম আর নেই। বুধবার রাত ১১টার দিকে ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতালে তিনি ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল প্রায় ৬০ বছর। তিনি স্ত্রী, দুই পুত্র ও ভাই-বোনসহ অসংখ্য গুণগ্রাহী ও আত্মীয়-স্বজন রেখে গেছেন। তার মৃত্যুতে স্বজন-শুভাকাঙ্খী ও আত্মীয়-স্বজনরা অনেকটা মুষড়ে পড়েছেন।
পারিবারিক সূত্র জানায়, বুধবার রাত ১০টা ২০ মিনিটে তার আকস্মিক হার্ট অ্যাটাক হয়। স্বজনরা দ্রæত তাকে ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
সজ্জন ব্যক্তি হিসেবে পরিচিত সাইফুল ইসলামের গ্রামের বাড়ি সিলেটের জৈন্তাপুর উপজেলার দরবস্ত ইউনিয়নের বিছনাটেক গ্রামে। তার বাবা ইঞ্জিনিয়ার আব্দুস সাত্তার সিলেট গ্যাস ফিল্ডস লিমিটেড-এর কর্মকর্তা ছিলেন। তার বড় ভাইদের মধ্যে টিএন্ডটির সাবেক প্রকৌশলী শরিফ উদ্দিন যুক্তরাষ্ট্রে বসবাস করেন। তার অপর বড় ভাই-হেলাল উদ্দিন সিলেট গ্যাস ফিল্ডস লিমিটেড-এর ম্যানেজার।
এসপিএস-এর সক্রিয় সদস্য সাইফুল ইসলামের নামাজে জানাজা আজ বৃহস্পতিবার বাদ যোহর দরবস্ত শাহী ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হবে বলে জানিয়েছে পারিবারিক সূত্র।
তার মৃত্যু সংবাদ শুনে-জেলা জাসদ সভাপতি লোকমান আহমদ, সাবেক ভাইস চেয়ারম্যান এডভোকেট জামাল উদ্দিন, সীমান্তিক টিচার্স ট্রেনিং কলেজের অধ্যক্ষ আব্দুর রউফ তাপাদার, জৈন্তাপুর ইমরান আহমদ মহিলা কলেজের সহকারী অধ্যাপক শাহেদ আহমদ, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার ও ভোরের কাগজের ব্যুরো প্রধান ফারুক আহমদসহ অনেকেই হাসপাতালে ছুটে যান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।