শুক্রবার , ২৪ ফেব্রুয়ারি ২০২৩, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, দুপুর ১২:৩৫

না ফেরার দেশে কোম্পানীগঞ্জের প্রবীণ মুরব্বী মোহাম্মদ মজম্মিল আলী

সিলেটের সকাল রিপোর্ট:
ফেব্রুয়ারি ২৪, ২০২৩ ৫:২৯ অপরাহ্ণ
Link Copied!

কোম্পানীগঞ্জের প্রবীণ মুরব্বী মোহাম্মদ মজম্মিল আলী ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গতকাল শুক্রবার ভোরে নিজ বাড়ি উপজেলার পশ্চিম ইসলামপুর ইউনিয়নের ইসলামপুর গ্রামে বার্ধক্যজনিত কারণে তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল প্রায় ১০৫ বছর। তিনি চার ছেলে, ছয় মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী ও আত্মীয়-স্বজন রেখে গেছেন।
গতকাল বাদ আছর নিজ বাড়ি সংলগ্ন মাঠে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় কোম্পানীগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুন নুর, সিলেট সিটি কর্পোরেশন চিফ অ্যাকাউন্টট্যান্ট এ এন এম মনসুফ, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান লাল মিয়া, সাবেক ভাইস চেয়ারম্যান ইয়াকুব আলী, সিলেট জেলা আইনজীবী সমিতির সিনিয়র সহ-সভাপতি এডভোকেট কামাল হোসেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক হুমায়ুন কবির মছব্বির, সিলেট প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ সিরাজুল ইসলাম, পশ্চিম ইসলামপুর ইউনিয়নের চেয়ারম্যান জিয়াদ আলীসহ এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। জানাজার পূর্বে পরিবারের পক্ষ থেকে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন-মরহুমের জামাতা আজমান আলী।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।