বৃহস্পতিবার , ৪ মে ২০২৩, ২২শে অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ, দুপুর ১:০২

জুড়ীতে আলোচিত জলিল হত্যা মামলার ৪ আসামী গ্রেফতার

সাইফুল ইসলাম সুমন, জুড়ী 
মে ৪, ২০২৩ ৪:০৮ অপরাহ্ণ
Link Copied!

মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলার চাটেরা গ্রামে মসজিদ সংক্রান্ত বিরোধের জের ধরে আলোচিত আব্দুল জলিল (৬০) হত্যা মামলার আরোও ৪ আসামীকে গ্রেফতার করেছে জুড়ী থানা পুলিশ। বৃহস্পতিবার (৩ মে) গভীর রাতে থানার এসআই অঞ্জন কুমার দাসের নেতৃত্বে পুলিশের একটি টিম সুনামগঞ্জ জেলার দিরাই উপজেলার হাতিয়া গ্রামের আমির উদ্দিনের বাড়ি থেকে জলিল হত্যা মামলার আসামী চিনু মিয়া (৬০), সুমন মিয়া (২৭), রাসেল মিয়া (২৪) এবং পারুল মিয়া (২৭)কে গ্রেফতার করা হয়েছে। 
এছাড়াও যৌতুক মামলার ওয়ারেন্টভূক্ত আসামী রাহেল মিয়া, আব্দুল রহিম এবং মাদক মামলার আসামী সুনিল রুদ্রপালকে গ্রেফতার করা হয়।
জানা যায়,  গত (১৪ এপ্রিল) সন্ধ্যায় উপজেলার জায়ফরনগর ইউনিয়নের চাটেরা গ্রামে মসজিদের টাকা নিয়ে বিরুদ্ধের জেরে প্রতিপক্ষের হামলায় আব্দুল জলিল নিহত হন। ঘটনার পরদিন জুড়ী থানায় মৃত মজর আলীর পুত্র ইয়াছিন মিয়াকে প্রধান আসামী করে ১২ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা (নং-৪, তাং-১৫/০৪/২০২৩ইং) দায়ের করা হলে পুলিশ প্রধান আসামী ইয়াছিন মিয়া ও তার ছেলে কামরুলকে গ্রেফতার করে জেল হাজতে পাঠায়।
এ ব্যাপারে মুঠোফোনে থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মোহাম্মদ মোশাররফ হোসেন বলেন, চাটেরা গ্রামের আব্দুল জলিল হত্যা মামলার আসামীকে তথ্যপ্রযুক্তির সহায়তায় ৭ ঘন্টা অভিযান চালিয়ে সুনামগঞ্জের জেলার হাতিয়া গ্রাম থেকে ৪ আসামীকে গ্রেফতার করা হয়েছে। এছাড়াও যৌতুক ও মাদক মামলার ওয়ারেন্টভূক্ত আরোও ৩ আসামীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের বৃহস্পতিবার বিজ্ঞ আদালতের মাধ্যমে মৌলভীবাজার জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।