সোমবার , ১৭ এপ্রিল ২০২৩, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, দুপুর ১:২৯

গোয়াইনঘাটের জাফলংয়ে পাথরচাপা অবস্থায় পর্যটকের লাশ উদ্ধার, স্ত্রী নিখোঁজ

ডেস্ক রিপোর্ট
এপ্রিল ১৭, ২০২৩ ৫:২৯ অপরাহ্ণ
Link Copied!

সিলেটের গোয়াইনঘাটের জাফলং থেকে পাথরচাপা অবস্থায় এক পর্যটকের লাশ উদ্ধার করা হয়েছে। আজ সোমবার বেলা তিনটার দিকে জাফলংয়ের বল্লাঘাট ডাউকি নদের পাশে একটি দেয়ালের পাশ থেকে লাশটি উদ্ধার করা হয়।

ওই পর্যটকের নাম আলে ইমরান (৩২)। তিনি কিশোরগঞ্জের নিকলীর বাসিন্দা। রোববার স্ত্রীকে সঙ্গে নিয়ে জাফলংয়ে বেড়াতে এসেছিলেন তিনি।

পুলিশের সঙ্গে কথা বলে জানা যায়, আলে ইমরান ও স্ত্রী খোশনাহার (২০) রোববার জাফলংয়ে বেড়াতে যান। তাঁরা জাফলংয়ের বল্লাঘাট এলাকার হোটেল রিভারভিউয়ে ওঠেন। আজ বেলা তিনটার দিকে হোটেল–সংলগ্ন ডাউকি নদের পাশে একটি দেয়ালের পাশে আলে ইমরানের লাশ পড়ে থাকতে দেখা যায়। বিষয়টি স্থানীয় লোকজনের মাধ্যমে গোয়াইনঘাট থানা-পুলিশ জানতে পেরে লাশটি উদ্ধার করে। এ ঘটনার পর থেকে স্ত্রী খোশনাহারকেও খুঁজে পায়নি পুলিশ।

সিলেটের জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার (গোয়াইনঘাট ও কোম্পানীগঞ্জ সার্কেল) প্রবাস কুমার সিংহ বলেন, নিহত ব্যক্তির পরিবারের সঙ্গে যোগাযোগ হয়েছে। আলে ইমরান দুই বছর আগে বিয়ে করেছেন বলে জানিয়েছেন পরিবারের সদস্যরা। তার পরিবার সিলেটের উদ্দেশে রওনা হয়েছেন বলেও জানান তিনি। তিনি বলেন, আলে ইমরানের স্ত্রীর সন্ধান চালানো হচ্ছে। তাকে পাওয়া গেলে ঘটনার বিস্তারিত জানা যেতে পারে।

গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কে এম নজরুল ইসলাম বলেন, নিহত আলে ইমরানের গলায় হালকা দাগ দেখা গেছে। পুলিশ লাশের সুরতহাল প্রতিবেদন তৈরির কাজ করছে। পরে মরদেহ সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।