শনিবার , ১৮ মার্চ ২০২৩, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, রাত ২:২৮

গোটাটিকর ব্রাদার্স ক্লাবের ৪র্থ নাইট মিডবার ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ও পুরস্কার বিতরণ সম্পন্ন

ডেস্ক রিপোর্ট
মার্চ ১৮, ২০২৩ ৪:১১ অপরাহ্ণ
Link Copied!

গোটাটিকর ব্রাদার্স ক্লাবের উদ্যোগে মাসব্যাপি ৪র্থ নাইট মিডবার ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ সম্পন্ন হয়েছে। শুক্রবার (১৭ মার্চ) রাত ৯টায় গোটাটিকর ক্লাব সংলগ্ন মাঠে এই ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণের আয়োজন করা হয়।

গোটাটিকর ব্রাদার্স ক্লাবের সভাপতি সুমন আহমদ চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক লিমন আহমদের পরিচালনায় ফাইনাল খেলায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সিলেট জেলা ট্রাক, পিকআপ কাভার্ডভ্যান মালিক সমিতির সভাপতি গোলাম হাদি সাইফুল। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, গোটাটিকর ব্রাদার্স ক্লাবের মাধ্যমে গোটাটিকর দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ে ২০জন অসহায় ও দরিদ্র ছাত্রীদেরকে আমার ট্রাস্ট কর্তৃক প্রতি বছর ভর্তি করার সুযোগ করে দিব। পাশাপাশি গোটাটিকর ব্রাদার্স ক্লাবকে সার্বিক সহযোগিতা করারও আশ্বাস দেন এবং এই ধরনের খেলাধূলা আয়োজনের জন্য আয়োজক কমিটিকে ধন্যবাদ জানান।

প্রধান বক্তার বক্তব্য রাখেন, ওয়েস্ট ওয়ার্ল্ড শপিং সিটির ম্যানেজিং পার্টনার লায়েক আহমদ চৌধুরী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ২৭নং ওয়ার্ড কাউন্সিলর ও সাবেক ভারপ্রাপ্ত মেয়র আজম খান, ২৫, ২৬ ও ২৭নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর ও প্যানেল মেয়র এডভোকেট রোকসানা বেগম শাহনাজ, বিশিষ্ট সাংবাদিক ও দৈনিক একাত্তরের কথা পত্রিকার উপ সম্পাদক মঈন উদ্দিন, দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাকালীন প্রধান শিক্ষক আলহাজ্ব সাইস্তা মিয়া, গোটাটিকর কেন্দ্রীয় জামে মসজিদের মোতাওয়াল্লী হাজী তুরণ মিয়া, সাধারণ সম্পাদক আখতার হোসাইন, বিশিষ্ট সিরাজ ছাতা এন্ড কোং সত্তাধিকারী আব্দুল কাদির, মধুবন মার্কেট কমিটির সাধারণ সম্পাদক মো. মঞ্জুর আহমদ, মিউনিউজম শিশু পার্ক ফানি ওয়ার্ল্ড এর ম্যানেজিং ডাইরেক্টর আহাদ আলম, জনশক্তি কর্মসংস্থার প্রশিক্ষণ ব্যুরো প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের অধ্যক্ষ শেখ মো. নাহিদ নিয়াজ, সিলেট জেলা ট্রাক, পিকআপ কাভার্ডভ্যান মালিক সমিতির যুগ্ম সম্পাদক নাজির আহমদ স্বপন, শ্রমিক ইউনিয়নের সাবেক কোষাধ্যক্ষ রাজু আহমদ তুরু, গোটাটিকর ব্রাদার্স ক্লাবের সাবেক সভাপতি ও লতিফ-শফি চৌধুরী ডিগ্রী কলেজের অধ্যক্ষ আমিরুল আলম খান দুলাল, সাবেক সভাপতি বাবর আহমদ, সাবেক সহ সভাপতি এনামুল হক, সাবেক সাংগঠনিক সম্পাদক মঞ্জুর আহমদ চৌধুরী, যুবলীগ নেতা শাহীন আহমদ।

আয়োজক কমিটির নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, গোটাটিকর ব্রাদার্স ক্লাবের কার্যকরি কমিটির সহ সভাতি আব্দুস সামাদ, সহ সাধারণ সম্পাদক শিমুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক নিজামুল ইসলাম সুমন, সহ সাংগনিক সম্পাদক এমাদ হোসেন, অর্থ সম্পাদক রুবেল আহমদ, প্রচার সম্পাদক রফিকুজ্জামান রফিক, সহ প্রচার সম্পাদক জাহিদ হাসান, ক্রীড়া সম্পাদক ওবায়দুর রহমান মাহিন, সহ ক্রীড়া সম্পাদক আল আমিন আহমদ, শিক্ষা, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক সানিয়ান আহমদ চৌধুরী, দপ্তর সম্পাদক শফি উদ্দিন, নির্বাহী সদস্য রফিকুল ইসলাম লিংকন, খালেদ আহমদ, নাসির উদ্দিন, ক্লাব সদস্য ফখরুল ইসলাম, জাকারিয়া আলম জুয়েল, নোমান আহমদ, আরিফ আহমদ, ফাহাদ আহমদ, এমরান আহমদ প্রমুখ। ফাইনাল খেলায় রসমেলা ফুড প্রোডাক্স মামা-ভাগনা ফুটবল দলকে ০-১ গোলে জায়েন্ট কিলার লাউয়াই চ্যাম্পিয়ন হয়।

ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি সহ অন্যান্য আমন্ত্রিত অতিথিবৃন্দ ফুল ও সম্মাননা ক্রেস্ট দিয়ে বরণ করেন কার্যকরি কমিটির নেতৃবৃন্দ। বিজ্ঞপ্তি

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।