শুক্রবার , ১০ মার্চ ২০২৩, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, রাত ২:০৬

কোম্পানীগঞ্জ ছাত্র পরিষদের প্রতিষ্ঠাতা এম তৈয়বুর রহমানের মৃত্যুবার্ষিকী পালন

ডেস্ক রিপোর্ট
মার্চ ১০, ২০২৩ ৯:৩৩ পূর্বাহ্ণ
Link Copied!

কোম্পানীগঞ্জ ছাত্র পরিষদের প্রতিষ্ঠাতা ও উপজেলার সাবেক চেয়ারম্যান এম তৈয়বুর রহমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার (১০ মার্চ) বাদ জুম্মা দক্ষিণ রণিখাইয়ের খাগাইল বাজার জামে মসজিদে কোম্পানীগঞ্জ ছাত্র পরিষদের উদ্যোগে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। পরে খাগাইল মাদ্রাসায় এম তৈয়বুর রহমানের কবর যিয়ারত করা হয়।

খাগাইল বাজার মসজিদের খতিব মাওলানা মুদ্দাছির আহমদ দোয়া পরিচালনা করেন৷ এসময় উপস্থিত ছিলেন আল বারাকা মুহাম্মাদিয়া গৌরীনগর মাদ্রাসার সাবেক মুহতামিম আরব আলী, খাগাইল বাজার মসজিদের মুতাওয়াল্লী মাওলানা মখলিছুর রহমান, বিশিষ্ট সমাজসেবক খলিলুর রহমান ও সাইফুল ইসলাম, নুর উদ্দিন, কোম্পানীগঞ্জ ছাত্র পরিষদের সাধারণ সম্পাদক মো. মারজান উদ্দিন, জৈন্তিয়া কেন্দ্রীয় ছাত্র পরিষদের সাংগঠনিক সম্পাদক নুরুল মুস্তাকিম, কোম্পানীগঞ্জ ছাত্র পরিষদের প্রচার সম্পাদক লবীব আহমদ, সহ দুর্যোগ ও ত্রাণ সম্পাদক এবাদুর রহমান সুমন, শাখা কমিটির  জুয়েল আহমদ, আরিফ আহমদ, লুৎফুর রহমান, জুনেদ আহমদ, এমদাদুল হক, মাসুক আহমদ সহ মাদ্রাসার শিক্ষক-ছাত্র ও এলাকার মুরব্বিয়ানরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, এম তৈয়বুর রহমান ১৯৮৫ সালের ১৮ই জানুয়ারি কোম্পানীগঞ্জ ছাত্র পরিষদ প্রতিষ্ঠা করেন। ২০১৩ সালের ১০ই মার্চ তিনি সিলেটের একটি বেসরকারি হাসপাতালে মৃত্যুবরণ করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।