শনিবার , ২২ এপ্রিল ২০২৩, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, দুপুর ১২:৫৮

কোম্পানীগঞ্জে শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার

ফখর উদ্দিন
এপ্রিল ২২, ২০২৩ ৫:০৩ অপরাহ্ণ
Link Copied!

সিলেটের কোম্পানীগঞ্জে শিশু ধর্ষণ মামলার আসামি আবু তাহের (৩২) নামের একজনকে গ্রেপ্তার করেছে কোম্পানীগঞ্জ থানাপুলিশ। সে উপজেলার পূর্ব ইসলামপুর ইউনিয়নের ভাটরাই মাঝপাড়া গ্রামের ইছবর আলীর পুত্র।

আজ শনিবার (২২ এপ্রিল) তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। গতকাল ২১ এপ্রিল (শুক্রবার) সন্ধ্যায় উপজেলার ভাটরাই গ্রাম থেকে কোম্পানীগঞ্জ থানার ওসি (তদন্ত) আল আমিন, উপ-পরিদর্শক জনার্দন তালুকদার, সুরঞ্জিত’সহ সঙ্গীয় ফোর্সের সহযোগিতায় তাকে গ্রেপ্তার করে কোম্পানীগঞ্জ থানাপুলিশ।

স্থানীয়রা জানান, গত ১৮ এপ্রিল ভোর সাড়ে ৭ দিকে তাহের তার নিজ দোকানে ভুক্তভোগী শিশু’কে জোরপূর্বক ধর্ষণ করেন। তার বিরুদ্ধে রয়েছে এমন আরও অভিযোগ

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ হিল্লোল রায় সত্যতা নিশ্চিত করে জানান, শিশু মেয়েটি ১৮ এপ্রিল হতে এখনো সিলেট এমএজি ওসমানী মেডিকেল ওসিসি-তে চিকিৎসাধীন আছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।