বুধবার , ২৬ এপ্রিল ২০২৩, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ৮:২২

কোম্পানীগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু

ফখর উদ্দিন
এপ্রিল ২৬, ২০২৩ ৭:৪৮ পূর্বাহ্ণ
Link Copied!

সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার শাহ আরেফিন বাজারে ঘরের চালে কাজ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ঠ হয়ে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। নিহত শ্রমিকের নাম অহিদ মিয়া (৪৫)। সে বাহাদুরপুর গ্রামের দানা মিয়ার পুত্র।

আজ বুধবার (২৬ এপ্রিল) সকাল ১০টায় শাহ আরেফিন বাজারের হুমায়ুন ডাক্তারের ঘরের চালে কাজ করতে গিয়ে এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, হুমায়ুন ডাক্তারের ঘরের চালে কাজ করতে অহিদ মিয়া চালে উঠেন। চালের উপর দিয়ে বিদ্যুতের মেইন লাইন টানা ছিল। অহিদ মিয়া ঘরের উপরে থেকে টিনের চাল খোলার সময় বিদ্যুতের মেইন লাইনের সাথে স্পর্শ হয়। এসময় অহিদ মিয়া বিদ্যুতের লাইনে আটকা পড়ে মৃত্যুবরন করে। পরে উপস্থিত জনতা তাকে বাশের লাঠি দিয়ে উপর থেকে নামিয়ে আনেন। দিনমজুর অহিদ মিয়ার ৫ ছেলে ও এক মেয়ে রয়েছে।

কোম্পানীগঞ্জ পল্লী বিদ্যুৎ এর ডিজিএম মৃণাল কান্তি চৌধুরী জানান, ঘরের কাজ করার আগে আমাদেরকে অবগত করলে আমরা বিদ্যুৎ অফ করে দিতাম। ঘরের মালিক আমাদেরকে জানাননি। বিদ্যুতের তারের পাশে কাজ করার সময় বিদ্যুৎ অফিসকে অবহিত করার জন্য তিনি অনুরোধ জানান।

কোম্পানীগঞ্জ থানার ওসি হিল্লোল রায় জানান, শাহ আরেফিন বাজারে বিদ্যুৎপৃষ্ঠে একজনের মৃত্যুর খবর পেয়েছি। পুলিশ ঘটনাস্থলে রয়েছে। এ বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।