মঙ্গলবার , ২ মে ২০২৩, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ৮:৪৭

কোম্পানীগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ আটক- ১

ফখর উদ্দিন
মে ২, ২০২৩ ১:২৭ অপরাহ্ণ
Link Copied!

সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার বর্ণী গ্রামে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ১ ডাকাত সদস্য আটক করেছে কোম্পানীগঞ্জ থানাপুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, আজ মঙ্গলবার (২ মে) দিবাগত রাত দুইটায় সিলেট-ভোলাগঞ্জ মহাসড়কের বর্ণী এলাকা হতে কোম্পানীগঞ্জ থানার উপ-পরিদর্শক আজিজ ও গোপেশ দাশ’র সঙ্গীয় ফোর্সের সহযোগিতায় তাকে গ্রেপ্তার করা হয়।

আটককৃত ডাকাত সদস্য উপজেলার বর্নি কান্দিবাড়ি গ্রামের নিজাম উদ্দিনের ছেলে জাফরুল হোসেন (২২) এ সময় তার কাছ থেকে ডাকাতি করার সরঞ্জাম ০১টি লোহার তৈরি ছুরি, ০১ টি মোটা রশি, ০২টি লোহার তৈরি রামদা, জিআই পাইপ দিয়ে তৈরি বিশেষ ধরনের ০১টি কোড়ালসহ গ্রেফতার করা হয়।

কোম্পানীগঞ্জ থানার ওসি (তদন্ত) আল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে পরবর্তী আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।