রবিবার , ১২ মার্চ ২০২৩, ২২শে অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ, দুপুর ১২:১০

কোম্পানীগঞ্জের চ্যাম্পিয়ন চিকাডহর নারাইনপুর ক্রিকেট ক্লাব

লবীব আহমদ
মার্চ ১২, ২০২৩ ১:২৯ অপরাহ্ণ
Link Copied!

কোম্পানীগঞ্জ প্রতিনিধি : কোম্পানীগঞ্জ চ্যাম্পিয়নস ট্রফির ৫ম আসরে জয়ী হয়েছে চিকাডহর নারাইনপুর ক্রিকেট ক্লাব। তারা ভোলাগঞ্জ উদয়ন সংঘকে ৫ উইকেটে হারিয়ে উপজেলার চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

কোম্পানীগঞ্জ ক্রিকেট কাউন্সিলরের আয়োজনে আজ রোববার (১২ মার্চ) কালিবাড়ী মাঠে অনুষ্ঠিত হয় এই ফাইনাল খেলা। চিকাডহর নারাইনপুর ক্রিকেট ক্লাবের জয় একাই ছিনিয়ে আনের দলের ওপেনার জুবায়ের আহমদ শামীম। তার অনবদ্য ২২ বলে ৯ ছয় ও ৩ চারে ৬৯ রানের এক দানবীয় ইনিংসে হেসে খেলে জয়ী হয় চিকাডহর নারাইনপুর ক্রিকেট ক্লাব। এর আগে টসে জিতে প্রথমে ব্যাটিং করে ভোলাগঞ্জ উদয়ন সংঘ ক্রিকেট টিম। তারা ১৫ ওভার ৪ বলে সব কয়টি উইকেট হারিয়ে ১৩৫ রান করতে সক্ষম হয়। দলের পক্ষে সর্বোচ্চ ৭২ রান করেন মজফর।

১৩৬ রানের টার্গেটে খেলতে নেমে চিকাডহর নারাইনপুর ক্রিকেট ক্লাব ১৩ ওভার ১ বলে ৬ উইকেট হারিয়ে লক্ষ্যে পৌঁছে যায়। দলের পক্ষে জুবায়ের আহমদ শামীম ছাড়াও জুবায়েল ১৪ বলে ২৬ রান ও আলম ২৩ বলে করেন ২৬ রান। চিকাডহর নারাইনপুর ক্রিকেট ক্লাবের বোলার রাসেল আহমদ ৩ ওভার বল করে ৭ রান দিয়ে নেন ৩টি উইকেট।

বিজয়ী দলের পক্ষে পুরষ্কার গ্রহণ করেন টিম ম্যানেজার আব্দুল জলিল ও অধিনায়ক শাহরিয়ার আহমদ সুজন।

ফাইনাল খেলার পুরষ্কার বিতরণী অনুষ্ঠিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোম্পানীগঞ্জ থানার ওসি হিল্লোল রায়। যুবদল নেতা গিয়াস উদ্দিন ও কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সদস্য ফারুক আহমদের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যবসায়ী আলা উদ্দিন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবিদুর রহমান, কোম্পানীগঞ্জ উপজেলা যুবদলের আহ্বায়ক ও প্রথম পুরষ্কার দাতা সাজ্জাদ হোসেন দুদু, দ্বিতীয় পুরষ্কার দাতা আবুল মনসুর, কোম্পানীগঞ্জ প্রেসক্লাবে সহ সভাপতি মঈন উদ্দিন মিলন, আয়োজন কমিটির সদস্য রজন মিয়া, শৈবাল শাহরিয়ার সাজন, সুমন ভূইয়া, সঞ্জিবন সরকার, মাসুদ রানা, এখলাছুর রহমান, আব্দুল করিম প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।