মঙ্গলবার , ১৪ ফেব্রুয়ারি ২০২৩, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, দুপুর ১:৫৩

ওসমানীনগরে কাভার্ড ভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত, মহাসড়ক অবরোধ

ডেস্ক রিপোর্ট
ফেব্রুয়ারি ১৪, ২০২৩ ১:১০ অপরাহ্ণ
Link Copied!

ওসমানীনগর (সিলেট) সংবাদদাতা : সিলেটের ওসমানীনগরের কুরুয়া বাজারে দ্বায়িত্বরত হাইওয়ে পুলিশের একটি দল চলন্ত কাভার্ড ভ্যান থামাতে সিগনাল দিলে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টাকালে কাভার্ড ভ্যানটি এক মোটরসাইকেল আরোহীকে চাপা দেয়।

ঘটনাস্থলে প্রাণ হারান উপজেলার দয়ামীর ইউনিয়নের সুয়ার গাঁও গ্রামের সুরাব আলীর পুত্র মোটরসাইকেল আরোহী এমাদ আলী (২৫)। এসময় উত্তেজিত জনতা দ্বায়িত্বরত হাইওয়ে পুলিশদের ধাওয়া করলে পুলিশ ঘটনাস্থল ত্যাগ করে। পরে ঘন্টা ব্যাপি সিলেট-ঢাকা মহাসড়ক অবরোধ করে রাখেন স্থানীয়রা।

স্থানীয় সূত্রে জানা গেছে, আজ মঙ্গলবার বিকাল সাড়ে ৪টার দিকে তামাবিল হাইওয়ে থানার একদল পুলিশ উপজেলার কুরুয়া বাজারের পাশে মহাসড়কে দ্বায়িত্ব পালন করছিলেন। এসময় সিলেটগামী দ্রুত গতির একটি কাভার্ড ভ্যান থামাতে চেষ্টা করেলে কাভার্ড ভ্যান পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পুলিশ ওই ভ্যানকে ধাওয়া দিলে কাভার্ড ভ্যান একটি মোটরসাইকেলকে চাপা দেয়। ঘটনাস্থলে মোটরসাইকেল চালক নিহত হয়েছেন।

এসময় উত্তেজিত জনতা হাইওয়ে পুলিশদের ধাওয়া করলে পুলিশও দ্রুত ঘটনাস্থল ত্যাগ করলে মহাসড়ক অবরোধ করা হয়। এতে উভয় দিক থেকে আসা যানবাহন ঘন্টা ব্যাপি আটকা পরে। খবর পেয়ে ওসমানীনগর থানা পুলিশ ও তামাবিল হাইওয়ে থানার অনান্য সদস্যরা ঘটনাস্থলে এসে অবরুদ্ধ থাকা পুলিশ সদস্যদের উদ্ধার ও স্থানীদের সাথে আলোচনা পূর্বক মহাসড়কে যান চলাচল স্বভাবিক করে।

তামাবিল হাইওয়ে থানার অফিসার ইনচার্জ আব্দুল কবির বলেন, দূর্ঘটনার পর স্থানীয়রা মহাসড়কে দ্বায়িত্বরত পুলিশদের অবরোদ্ধ করার চেষ্টা করলে এক পুলিশ সদস্য আহত হয়েছেন। এই বিষয়ে এসল্ট মামলা দায়েরের প্রস্থুতি চলছে। পরবর্তীতে আরো পুলিশ সদস্য পাঠিয়ে যান চলাচল স্বাভাবিক করা হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে প্রেরণ করা হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার (ওসমানীনগর সার্কেল) রফিকুল ইসলাম বলেন, কাভার্ড ভ্যানের চাপায় মোটরসাইকেল আরোহী নিহত হওয়ার পর স্থানীয় ভিক্ষব্ধ জনতা দ্বায়িত্বরত হাইওয়ে পুলিশ সদস্যদের ধাওয়া করে এবং মহাসড়ক অবরোধ করে রাখে। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে কাভার্ড ভ্যান আটক করে থানায় নিয়ে আসার পাশাপাশি মহাসড়কে যান চলাচল স্বাভাবিক করে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।