মঙ্গলবার , ২১ মার্চ ২০২৩, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ৮:০৯

একনেকে ১হাজার ৭৩০কোটি টাকার অনুমোদন

ডেস্ক রিপোর্ট
মার্চ ২১, ২০২৩ ১০:৪৩ পূর্বাহ্ণ
Link Copied!

জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটি (একনেক) এক হাজার ৭৩০ কোটি টাকা ব্যয়ে ৯টি প্রকল্পের অনুমোদন দিয়েছে। এনইসি সভাকক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে ২০২২-২৩ অর্থ-বছরের ১০ম একনেক সভা অনুষ্ঠিত হয়।

আজ মঙ্গলবার (২১ মার্চ) শেরে বাংলা নগরস্থ এনইসি সভাকক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় এ অনুমোদন দেয়া হয়।

সভাশেষে সংবাদ সম্মেলনে সংবাদকর্মীদের কাছে বিস্তারিত তুলে ধরেন পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান। তিনি বলেন, আজকের সভায় এক হাজার ৭৩০ কোটি টাকার ৯টি প্রকল্পের অনুমোদন দেয়া হয়। এর মধ্যে সংশোধিত প্রকল্প ৬টি ও নতুন প্রকল্প ৩টি।

তিনি বলেন, টানাপোড়েন থাকলেও দেশের সার্বিক অর্থনীতির চিত্র তুলনামূলক ভালো। ফেব্রুয়ারিতে মূল্যস্ফীতি কিছুটা বেড়েছে। মার্চে এ হার আরও বাড়বে। তবে রফতানি ও রেমিট্যান্স প্রবাহ ভালো থাকলে কোনো সমস্যা হবে না।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।