শুক্রবার , ২৪ ফেব্রুয়ারি ২০২৩, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ৭:৫৭

আগামীকাল নগরীর যেসব এলাকায় বিদ্যুৎ থাকবে না

ডেস্ক রিপোর্ট
ফেব্রুয়ারি ২৪, ২০২৩ ১:১৪ অপরাহ্ণ
Link Copied!

জরুরি মেরামত ও রক্ষণাবেক্ষণের জন্য সিলেট নগরীর বেশ কিছু এলাকায় আগামীকাল শনিবার (২৫শে ফেব্রুয়ারি) সকাল ৮টা থেকে দুপুর ১টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

গতকাল বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (বিউবো) বিক্রয় ও বিতরণ বিভাগ-২ এর নির্বাহী প্রকৌশলী শামছ-ই-আরেফিন এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

বিউবো সূত্রে জানা যায়, মেরামত ও সংরক্ষণ কাজের জন্য শনিবার (২৫ ফেব্রুয়ারি) ৩৩ কেভি উপশহর ফিডার ও ৩৩/১১ কেভি উপশহর উপকেন্দ্রের সকল ১১ কেভি ফিড়ারের আওতাধীন শাহজালাল উপশহর, মেন্দিবাগ, কুশিঘাট, মিরেরচক, মুরাদপুর, বাইপাস, মিরাপাড়া, টিলাগড়, শিবগঞ্জ, সোনারপাড়া, মজুমদারপাড়া, দর্জিপাড়া, রায়নগর, রাজবাড়ী, মিরাবাজার, নাইরপুল, আগপাড়া, ধোপাদিঘীরপাড়, সোবহানিঘাট, বিশ্বরোড, বঙ্গবীর আ/এ, কালিঘাট, মাছিমপুর, লালদিঘীরপাড়, ক্রিয়া কমপ্লেক্স ও আশপাশ এলাকায় সকাল ৮টা হতে দুপুর ১ পর্যন্ত ৫ঘন্টা বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।