শুক্রবার , ১৭ ফেব্রুয়ারি ২০২৩, ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ১০:৩৯
আজকের সর্বশেষ সবখবর

তাহিরপুরে পাওনা টাকা নিয়ে খালাতো ভাইকে কুপিয়ে হত্যা

ডেস্ক রিপোর্ট
ফেব্রুয়ারি ১৭, ২০২৩ ১২:২৬ অপরাহ্ণ
Link Copied!

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে খালাতো ভাইকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। নিহত যুবকের নাম হালিম মিয়া। তিনি উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের লাকমা গ্রামের আক্কল আলীর ছেলে।

গতকাল বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) সন্ধায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন তিনি।

জানা যায়, তাহিরপুর সীমান্তবর্তী লাকমা গ্রামের আক্কল আলীর ছেলে কয়লা শ্রমিক হালিম একই গ্রামের মৃত আব্দুল মালেকের ছেলে হারুন মিয়ার কাছে টাকা পেতেন। এ পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে গত বুধবার (১৫ ফেব্রুয়ারি) বিকালে বাড়ির পাশের চায়ের দোকানে বসে হালিম ও হারুন মিয়ার মধ্যে কথাকাটাকাটি ও হাতাহাতি হয়। একই দিন সন্ধ্যায় আবার হালিম হারুনের বাড়িতে গিয়ে ঝগড়াঝাটি শুরু করে। একপর্যায়ে হারুন ক্ষিপ্ত হয়ে ধারালো দা দিয়ে মাথার পিছনে হালিমকে কোপ দিয়ে আহত করে। পরে পরিবারের লোকজন আতহ হালিমকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সন্ধ্যায় হালিমের মৃত্যু হয়।

তাহিরপুর থানার অফিসার ইনচার্জ সৈয়দ ইফতেখার হোসেন বলেন, এ ধরনের একটি ঘটনা শুনেছি। তবে এ বিষয়ে থানায় এখনও কোন লিখিত অভিযোগ পাইনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।