বুধবার , ১৫ ফেব্রুয়ারি ২০২৩, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ৮:৩৭

কোম্পানীগঞ্জে শতবর্ষী মুরব্বি আব্দুল খালিকের মৃত্যু

ডেস্ক রিপোর্ট
ফেব্রুয়ারি ১৫, ২০২৩ ১২:২২ অপরাহ্ণ
Link Copied!

কোম্পানীগঞ্জ প্রতিনিধি : সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার শতবর্ষী প্রবীণ মুরব্বি আব্দুল খালিক মারা গেছেন। ইন্না-লিল্লাহ…..রাজিউন। তিনি উপজেলার পাড়ুয়া নোয়াগাঁও গ্রামের বাসিন্দা ছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ১০৪ বছর। তিনি ১ ছেলে ও ৭ মেয়ে নাতি-নাতনি সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। 

আজ বুধবার (১৫ ফেব্রুয়ারী) সকাল সাড়ে ৯টায় তাঁর নিজ বাড়িতে মৃত্যুবরণ করেন। এদিন আছরের নামাজের পর পাড়ুয়া নোয়াগাঁও ইসলামিয়া দাখিল মাদ্রাসা মাঠে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাঁর দাফন সম্পন্ন হয়।

তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন কোম্পানীগঞ্জ উপজেলার সাবেক চেয়ারম্যান আব্দুল বাছির, সাবেক অবিভক্ত ইসলামপুর ইউনিয়ন চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, কোম্পানীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের নেতৃবৃন্দ, পাড়ুয়া আনোয়ারা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ ও পাড়ুয়া নোয়াগাঁও ইসলামিয়া দাখিল মাদ্রাসার শিক্ষকবৃন্দ, রাজনৈতিক সাংবাদিক সালিশ ব্যক্তিত্বসহ বিভিন্ন শ্রেণীর মানুষ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।