বুধবার , ১ মার্চ ২০২৩, ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ৮:৫৫

৮ বছর পর টি-টোয়েন্টি দলে রনি তালুকদার

ডেস্ক রিপোর্ট
মার্চ ১, ২০২৩ ৫:০৪ অপরাহ্ণ
Link Copied!

বাংলাদেশের হয়ে ২০১৫ সালের জুলাইয়ে খেলেছিলেন রনি তালুকদার। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে একটি মাত্র টি-টোয়েন্টি ম্যাচ খেলেই বাদ পড়েছিলেন তিনি। সেই ব্যাটসম্যান প্রায় আট বছর পর আবার জাতীয় দলে ডাক পেলেন।

এবার বিপিএলে রংপুর রাইডার্সের হয়ে বেশ কটি ভালো ও ম্যাচ জেতানো ইনিংস উপহার দিয়ে এই ব্যাটার সুযোগ পেলেন দলে। রংপুর রাইডার্সের হয়ে ১৩ ইনিংসে ১২৯ স্ট্রাইক রেটে ৪২৫ রান করেছেন এই ওপেনার। তিনি ছিলেন টুর্নামেন্টের দ্বিতীয় সর্বোচ্চ রান সংগ্রাহক।

ইংল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বিসিবি। বুধবার রাতে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম দুই ম্যাচের দল ঘোষণা করা হয়।
রনির সঙ্গে দলে ফিরেছেন শামীম হোসেনও। দলে নতুন মুখ পেসার রেজাউর রহমান, বাঁহাতি স্পিনার তানভীর ইসলাম ও ব্যাটসম্যান তৌহিদ হৃদয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।