রবিবার , ১৯ মার্চ ২০২৩, ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ৮:১৮

১০ উইকেটে ভারতকে হারাল অস্ট্রেলিয়া

ডেস্ক রিপোর্ট
মার্চ ১৯, ২০২৩ ৫:৪৫ অপরাহ্ণ
Link Copied!

ভারতের মাটিতে সফরের শুরুতে টেস্ট সিরিজে ২-১ ব্যবধানে হার দিয়ে শুরু করেছিল অস্ট্রেলিয়া। এরপর তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতেও ৫ উইকেটে হেরে গিয়েছিল অজিরা। তবে দ্বিতীয় ওয়ানডেতে স্বাগতিকদের গুড়িয়ে দিয়ে সিরিজে সমতায় ফিরেছে স্টিভেন স্মিথের দল। সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে আজ স্টিভেন স্মিথের দল জিতেছে ১০ উইকেটের বিশাল ব্যবধানে। তাও ৩৯ ওভার হাতে রেখে, এতে পুরো ম্যাচটাই শেষ হয়েছে ৩৭ ওভারে।

বিশাখাপত্তনমে টস হেরে ব্যাটিংয়ে নেমে ২৬ ওভারে মাত্র ১১৭ রানে অল-আউট হয় ভারত।

রান তাড়ায় নেমে হেসেখেলে ব্যাটিং করেছে অস্ট্রেলিয়া। ভারতের পাঁচ বোলারের কেউই দুই অজি ওপেনার ট্রাভিস হেড আর মিচেল মার্শকে বিপাকে ফেলতে পারেনি। ২৯ বলে ফিফটি তুলে নেওয়া হেড অপরাজিত থাকেন ১০ বাউন্ডরিতে ৫১* রানে। অন্যদিকে ২৮ বলে ফিফটি করা মিচেল মার্শও ৬৬ রানে অপরাজিত ছিলেন। এই ওপেনার ৬টি বাউন্ডারির পাশাপাশি ৬টি ছক্কা হাঁকিয়েছেন। তাদের দারুন ব্যাটিংয়ে মাত্র ১১ ওভারেই জয়ের বন্দরে পৌঁছে যায় অস্ট্রেলিয়া।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।