বুধবার , ১৫ মার্চ ২০২৩, ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ৮:৫৮

স্মার্ট ভিলেজ এবং স্মাট সিটিস কর্মশালায় লিডিং ইউনিভার্সিটির উপাচার্যের মতবিনিময় 

ডেস্ক রিপোর্ট
মার্চ ১৫, ২০২৩ ৫:২৬ অপরাহ্ণ
Link Copied!

ডিজিটাল বাংলাদেশ গঠনের লক্ষ‍্যে স্মার্ট ভিলেজ এবং স্মার্ট সিটিস বিষয়ক কর্মশালায় সিলেটের প্রথম বেসরকারি বিশ্ববিদ্যালয়  লিডিং ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. কাজী আজিজুল মাওলা মতবিনিময় করেছেন।

বুধবার ( ১৫ মার্চ ২০২৩)  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের অনলাইনে  “Smart Village & Smart Cities – Perspective Digital Bangladesh” শীর্ষক দিনব‍্যাপী কর্মশালা অনুষ্ঠিত হয়।

কর্মশালার উদ্বোধনী সেশনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. গিয়াস উদ্দিন। সন্মানিত অতিথি হিসেবে লিডিং ইউনিভার্সিটির উপাচার্য এবং ‘Centre for Smart Village and Smart City Studies’  (CSVSCS’) এর উপদেষ্টা প্রফেসর ড. কাজী আজিজুল মাওলা উপস্থিত ছিলেন। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ‘Centre for Smart Village and Smart City Studies’  (CSVSCS’) এর ফাউন্ডার, আলস্টার ইউনিভার্সিটি, যুক্তরাজ্য  এর ড. নাজমুল সিদ্দিকী।

‘Roadmap to Model Smart Village’ এর উদ্বোধনী অনুষ্ঠানে সেশনে চেয়ার ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের  ট্রেজারার প্রফেসর তোফায়েল আহমেদ এবং সেশন মডারেটরের ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স এন্ড ইনফরমেশন টেকনোলজি বিভাগের বিভাগীয় প্রধান ড. গনেশ চন্দ্র।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।