রবিবার , ২ এপ্রিল ২০২৩, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ৯:০৪

সুনামগঞ্জে ১ সপ্তাহে ১২৪ আসামি গ্রেফতার

ডেস্ক রিপোর্ট
এপ্রিল ২, ২০২৩ ১১:০৩ অপরাহ্ণ
Link Copied!

সুনামগঞ্জে গেল ১ সপ্তাহে ১২৪ আসামীকে গ্রেফতার করেছে জেলার বিভিন্ন থানা পুলিশ। গতকাল রোববার (২রা এপ্রিল) জেলা পুলিশ সুপারের সভাকক্ষে আয়োজিত প্রেস কনফারেন্সে এই তথ্য জানান সুনামগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ এহসান শাহ।

পুলিশ সুপার জানান, সুনামগঞ্জ জেলা পুলিশ নিরাপত্তা ও শান্তি নিশ্চিত করতে দিনরাত পরিশ্রম করে যাচ্ছে। এর ধারাবাহিকতায় গেল ১ সপ্তাহে সুনামগঞ্জ জেলার বিভিন্ন থানা পুলিশ বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে জিআর ওয়ারেন্টভুক্ত ৭, সিআর ওয়ারেন্টভুক্ত ৩, জিআর সাজা ওয়ারেন্টভুক্ত ২, সিআর সাজা ওয়ারেন্টভুক্ত ২, মাদক মামলায় ৪, চোরাচালান মামলায় ৫, চুরি মামলায় ৯, প্রকাশ্য জোয়া মামলায় ২৮, ফৌজদারি কার্যবিধি ৫৪ ধারায়, ৯জন ও ১৫১ ধারায় ৫জন, পুলিশ আইনের ৩৪ ধারায় ৩জন এবং অন্যান্য মামলায় ৪৭ জনকে গ্রেফতার করা হয়েছে।

পুলিশ সুপার আরও জানান, সুনামগঞ্জ জেলাকে মাদক ও অপরাধমুক্ত করার লক্ষ্য জেলা পুলিশের এ অভিযান অব্যাহত থাকবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।